1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৪৬ অপরাহ্ন

রাজশাহীর বাগমারায় মোটরসাইকেল আরোহীকে গতি রোধ করে ভাংচুর ও টাকা ছিনতাইয়ের অভিযোগ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৩৯ ,৫২৫০ বার পড়া হয়েছে

মাহাবুর রহমান মনি, বাগমারা (রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় এক মোটরসাইকেল আরোহীর উপরে হামলা চালিয়ে গাড়ি ভাংচুর সহ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার হামলা সহ টাকা ছিনতাইয়ের ঘটনায় বাগমারায় থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে ভুক্তভোগী।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সেকেন্দার আলীর ছেলে ইকবাল হোসেন তার চাচাতো ভাইকে মোটর সাইকেলে নিয়ে ব্যবসায়ের জন্য লেয়ার মুরগী কেনার উদ্দেশ্যে হাট-গাঙ্গোপাড়ার পথে রওনা হন। বাড়ি থেকে বের হয়ে কিছু দুর যেতেই পূর্ব পরিকল্পিত ভাবে একই গ্রামের আব্দুল বারীক এবং তার ছেলে রনি জোর পূর্বক ইকবাল হোসেনের গাড়ির গতি রোধ করে।

ইকবাল হোসেন বলেন, কেন গাড়ি থামানো হয়েছে সে কথা জিজ্ঞেস করলে মুহুর্তের মধ্যে রনি আমার গায়ে থাকা শীতের পোশাকের কলার ধরে মোটর সাইকেল থেকে টেনে-হিঁচড়ে নামায়। সেই সাথে শারীরিক ভাবে লাঞ্চিত করে। পাশাপাশি তার হাতে থাকা হাসুয়া দিয়ে মোটর সাইকেলে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে আমার মোটর সাইকেলের বিভিন্ন যন্ত্রাংশ ভেঙ্গে যায়। যার আনুমানিক ক্ষতি ৩০ হাজার টাকা।

অন্যদিকে আমার শীতের পোশাকের পকেটে থাকা নগদ একলাখ টাকা ছিনিয়ে নেন তারা। এ সময় আমি আত্মরক্ষার্থে চিৎকার দিলে আশেপাশে থাকা লোকজন ছুটে আসে। লোকজনের উপস্থিতি টের পেয়ে রনি এবং তার পিতা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। পরে স্থানীয় লোকজন মোটর সাইকেলটি উদ্ধার করেছে।এদিকে এ ঘটনায় ইকবাল হোসেন বাদী হয়ে বাগমারা থানায় রাতে একটি লিখিত অভিযোগ দাখিল করেছে।

এ ব্যাপারে বাগমারা থানার ডিউটি অফিসার এএসআই সাইদুর রহমান বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। সেই সাথে অভিযোগটির তদন্ত করতে এসআই আল ইমরানকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত