1. admin@www.shikhatvlive.com : news :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পুঠিয়ায় খোকসা গ্রামে এক মহিলার বদনাম ছড়ানোর বিচার চাওয়াকে কেন্দ্র করে মারধরের অভিযোগ আখাইলকুড়া ইউনিয়ন ইউনাইটেড গ্রুপের আর্থিক অনুদান প্রদান।। রাজশাহীর বাগমারায় রাতের আঁধারে শীতার্থ মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে নব নির্বাচিত চেয়ারম্যান। সেবা প্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়,পুলিশদের খেয়াল রাখতে হবে: রাষ্ট্রপতি টিকা আবিষ্কারের আগেই সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম: প্রধানমন্ত্রী হাওর এলাকায় উড়াল সড়ক নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর পঞ্চম বারের মত আবারো জেলার শ্রেষ্ঠ ওসি বাগমারার মোস্তাক নাটোরে দয়ারামপুর মাস্ক না থাকায় ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা পরীক্ষা স্থগিত এর প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন।। নাটোরের সিংড়ায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বিয়ে বাড়ির ডিজে পার্টির শব্দে ৬৩ মুরগির মৃত্যু, আদালতে মামলা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৪০ ,৫২৫০ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক

বিয়ে বাড়ির গান-বাজনা কিংবা হৈ-হুল্লোর তো হতেই পারে! তবে এর কারণে যদি কেউ লোকসানে পড়েন তা মোটেই কাম্য নয়।

কিন্তু সম্প্রতি ভারতের ওড়িশার এক পোল্ট্রি ফার্মের মালিক দাবি করেছেন, প্রতিবেশীর বিয়ে বাড়ির ডিজে পার্টির গানের আওয়াজে তার ৬৩টি মুরগীর মৃত্যু হয়েছে।

সম্প্রতি কান্দাগিরি গ্রামের বাসিন্দা রঞ্জিত পরিদা খেয়াল করেন, তার খামারের বেশ কিছু মুরগী হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। এরপর দ্রুত সেগুলো নিয়ে পশু চিকিৎসকের শরণাপন্ন হন তিনি। পরে চিকিৎসক পরীক্ষা করে জানানা, উচ্চ মাত্রার শব্দে মুরগীগুলোর হার্ট অ্যাটাক হয়েছে। রঞ্জিতের দাবি, ইচ্ছা করেই বিয়ে বাড়িতে ডিজে তাণ্ডব চালিয়েছে তার প্রতিবেশী রামচন্দ্র পরিদা। আর তাতেই হার্ট অ্যাটাকে তার মুরগীগুলো মারা গেছে। এ বিষয়ে থানায় মামলাও দায়ের করেছেন তিনি।

এ বিষয়ে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। বিশেষজ্ঞ চিকিৎসকদের সঙ্গে কথাও বলেছে তারা। বিশেষজ্ঞদের মতে, ডিজে, বাজি ইত্যাদির উচ্চ শব্দ পশু-পাখিরা সহ্য করতে পারে না। এতে তাদের মৃত্যু অস্বাভাবিক কিছু নয়। কিছুক্ষণ ধরে তাদের আশেপাশে উচ্চ শব্দের তাদের মৃত্যু হতেই পারে।

যদিও রঞ্জিতের দাবি হাস্যকর বলে মনে করছেন রামচন্দ্র। তার প্রশ্ন, মুরগীগুলো যখন রাস্তা দিয়ে আনা হয়, তখন রাস্তায় গাড়ির শব্দের কেন হার্ট অ্যাটাক হয় না!

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত