1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৪২ অপরাহ্ন

নাটোর কাদিরাবাদ ক্যান্টনমেন্ট সেনাবাহিনীর প্রধানের পরিদর্শন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৪ ,৫২৫০ বার পড়া হয়েছে

মোঃ মুক্তার হোসেন নাটোর জেলা প্রতিনিধিঃ
বুধবার (২৪ নভেম্বর) নাটোর কাদিরাবাদ ক্যান্টনমেন্ট সেনা প্রধান আগমনে কড়া নিরাপত্তা ।
এ সময় কাদিরাবাদ সেনানিবাসের কমান্ডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মনিরুজ্জামান, এবং কাদিরাবাদ ক্যান্টনম্যান্ট বোর্ডের সিইও সরকার অসীম কুমারসহ সেনাবাহিনীর অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে সেনা বাহিনীর আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষনের মাধ্যেমে দক্ষতা অর্জন করে একাবিংশ শতাব্দীর কঠিন চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত থাকার জন্য ইঞ্জিনিয়ার কোরের সকলের প্রতি আহবান জানান।দরবার শেষে কর্নেল কমান্ড্যান্ট কোয়াটার গার্ড পরিদর্শন করেন এবং মহান মুক্তি যুদ্ধের বীর শহীদদের স্মৃতি সৌধে পুষ্পমাল্য অর্পন করেন। এরপরে সেনা বাহিনীর প্রচলিত রীতি অনুযায়ী একজন সিনিয়র অফিসারের প্রতি গভীর ও আন্তরিক শ্রদ্ধা নিবেদন করে পিতৃসুলভ অভিভাবকের আসনে কর্নেল অব দি রেজিমেন্ট উপাধি দিয়ে অভিষিক্ত করা হয়।
অভিষেক অনুষ্ঠানে সেনা বাহিনীর উর্দ্ধোতন সামরিক কর্মকর্তাবৃন্দ,অসামরিক গন্যমান্য ব্যক্তিবর্গ এবং ইঞ্জিনিয়ার কোরের সামরিক ও অসামরিক সদস্যগণ উপস্থিত ছিলেন।
কমান্ড্যান্ট হিসেবে অভিষিক্ত হওয়ার পর কোর অব ইঞ্জিনিয়ার্সের বাৎসরিক অধিনায়ক সম্মেলনে উপস্থিত সকল অধিনায়কদের উদ্দেশ্যে তিনি তার দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত