1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৪১ অপরাহ্ন

আগামীকাল প্যানেলে প্রাথমিক শিক্ষক নিয়োগের দাবিতে মানববন্ধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৯ ,৫২৫০ বার পড়া হয়েছে

শিক্ষা টিভি লাইভ ডেস্ক

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্যানেলের মাধ্যমে সহকারী শিক্ষক নিয়োগের দাবিতে মানববন্ধন করবে প্যানেল প্রত্যাশীরা। আগামীকাল মঙ্গলবার (২৩ নভেম্বর) সকাল ৯ টায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের (ডিপিই) সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হবে।

‘প্রাথমিক সহকারী শিক্ষক প্যানেল প্রত্যাশী-২০১৮’ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আব্দুল কাদের ও সাধারণ সম্পাদক মো. আবু হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে সোমবার (২২ নভেম্বর) এ তথ্য জানানো হয়।

জানা গেছে, মামলা জটিলতায় আটকে থাকার দীর্ঘ চার বছর পর ২০১৮ সালে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় সারাদেশ থেকে ২৪ লাখ পরীক্ষার্থী অংশ নেন। এর মধ্যে লিখিত পরীক্ষায় ৫৫ হাজার ২৯৫ জন উত্তীর্ণ হন। আর ১৮ হাজার ১৪৭ জনকে চূড়ান্তভাবে নিয়োগের জন্য সুপারিশ করা হয়। মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হতে না পেরে প্রায় ৩৭ হাজার ১৪৮ জন নিয়োগ বঞ্চিত হন।

নিয়োগ বঞ্চিতরা প্যানেলের মাধ্যমে নিয়োগের দাবিতে ২০২০ সালে জাতীয় প্রেস ক্লাবের সামনে লাগাতার কর্মসূচি পালন করেন। এছাড়া মিরপুরে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের (ডিপিই) সামনে কাফনের কাপড় পরে আন্দোলন করেন। দীর্ঘ বিরতির পর আবারও একই দাবিতে মানববন্ধনের ডাক দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত