1. admin@www.shikhatvlive.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:২৯ অপরাহ্ন

বিয়ের পুর্বেই কন্যা সন্তানের জননী হলেন স্কুল পড়ুয়া কিশোরী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১২ ,৫২৫০ বার পড়া হয়েছে

বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলীতে বিয়ের পূর্বেই কণ্যা সন্তান জন্ম দিলেন এক স্কুল পড়ুয়া নবম শ্রেণির শিক্ষার্থী। বিষয়টি জানাজানি হলে এলাকায় শুরু হয়েছে আলোচনা- সমালোচনা। সন্তান জন্ম দেওয়া ওই কিশোরী উপজেলার হলদিয়া ইউনিয়নের পূর্বচিলা গ্রামের বাসিন্দা।

কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, স্থাণীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী (১৪) সঙ্গে ১ বছর পূর্বে একই এলাকার যুবক গুঞ্জুর আলী শিকদারের পুত্র বেল্লাল শিকদার (৪০) সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

যা এক সময় বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্কে রূপ নেয়। একাধিকবার শারীরিক সম্পর্ক করার ফলে কিশোরী অন্তঃসত্ত¡া হয়ে পড়ে। বিষয়টি কিশোরীর পরিবার এতদিন গোপন রাখে। এরপর গতকাল (সোমবার) সকালে ওই কিশোরীর প্রসব বেদনা শুরু হলে তার মা গোপনে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। দুপুরের পরে ওই হাসপাতালে বসেই কিশোরী একটি কণ্যা সন্তান জন্ম দেয়।

যা আজ (মঙ্গলবার) এলাকাবাসীর মধ্যে জানাজানি হলে বিষয়টি প্রকাশ পায়। পরে আমতলী থানার পুলিশ হাসপাতালে গিয়ে বিষয়টির সত্যতা পেয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। সন্তান জন্ম দেওয়া কিশোরীর মা বলেন, আমার ছোট মেয়ে একটি বড় ভূল করে ফেলছে। ওর অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি অনেক পরে জেনেছি। তখন কিছুই করার ছিলো না। এখন অভিযুক্ত যুবক আমার মেয়েকে বিয়ে করবে বলে জানিয়েছে।

স্থাণীয় ইউপি সদস্য মোঃ ঝন্টু তালুকদার বিষয়টি স্বীকার করে বলেন, উভয় পরিবার যদি রাজি থাকে তাহলে সামাজিকভাবে বিয়ের ব্যবস্থা করা যেতে পারে। আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ ফাতেমা শারমিন মুঠোফোনে বলেন, হাসপাতালে ভর্তি হওয়া স্কুল পড়–য়া ওই কিশোরী একটি কণ্যা সন্তানের জন্ম দিয়েছে। মা ও সন্তান দু’জনেই সুস্থ্য আছে।

আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, সস্তান জন্ম দেওয়া কিশোরীর পরিবার যদি এ বিষয়ে লিখিত কোন অভিযোগ দাখিল করে তাহলে অভিযুক্তকে আইনের আওতায় এনে তার বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত