1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৪৪ অপরাহ্ন

প্রতারকের খপ্পড়ে পড়ে হতবাক সপ্তম শ্রেণির ছাত্র! (ভিডিও)

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৪৮ ,৫২৫০ বার পড়া হয়েছে

প্রতারকের খপ্পড়ে পড়ে হতবাক সপ্তম শ্রেণির ছাত্র! (ভিডিও)

প্রতারকের খপ্পড়ে পড়ে রীতিমতো হতবাক সপ্তম শ্রেণির ছাত্র জারিফ। কিছু বুঝে ওঠার আগেই আজিমপুর সরকারি কলোনি থেকে নিজের চোখের সামনেই চোর বোকা বানিয়ে শখের সাইকেলটি নিয়ে যাওয়ায় অনেকটা মানসিকভাবে ভেঙে পড়েছে সে। অগ্রণী কলোনি এলাকা নিরিবিলি থাকায় মাঝেমধ্যেই সাইকেল-মোবাইলসহ মূল্যবানসামগ্রী চুরি হচ্ছে বলে জানান, ভুক্তভোগীর বাবা। স্থানীয় কাউন্সিলর জানান, অপরাধগুলো সিসি ক্যামেরায় ধরা পড়লেও সরকারি কোয়ার্টারে নিরাপত্তা আরও জোরদার করা জরুরি।

আজিমপুর সরকারি কোয়ার্টার। বড় বড় অট্টালিকায় পরিবার নিয়ে কর্মকর্তাদের বসবাস। তবে এখানে নেই পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। পাশের অগ্রণী কলোনিতে চলছে পুরান ভবনগুলো ভাঙার কাজ। নিরিবিলি পরিবেশ থাকায় বেড়ে গেছে বহিরাগতদের আনাগোনা। যেকোনো ঘটনা ঘটিয়ে অনায়াসেই পালিয়ে যাচ্ছে অপরাধীরা।

বৃহস্পতিবার বিকেলে প্রতিদিনের মতো আজিমপুর সরকারি কোয়ার্টার এলাকায় সাইকেল চালাতে বের হয় সপ্তম শ্রেণির ছাত্র জারিফ। অগ্রণী কলোনি এলাকায় সাইকেলে সমস্যা হওয়ায়, নিজেই ঠিক করার চেষ্টা করছিল। এমন সময় এক তরুণ এসে গায়ে পড়ে তাকে সহযোগিতা করতে চায়। জারিফ না চাইলেও তার ওপর চাপাচাপি করে। একপর্যায়ে মেরামতের নামে সাইকেল নিয়ে চম্পট দেয় চোর।

ভুক্তভোগী জারিফ জানায়, বিকেলে সাইকেল চালানোর সময় হঠাৎ সাইকেলে সমস্যা দেখে দাঁড়ানোর পর একজন এসে ঠিক করার বাহানা দিয়ে সাইকেল চালিয়ে পালিয়ে যায়।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, সাইকেল চোর আজিমপুর বাসস্ট্যান্ড হয়ে বংশালের দিকে দ্রুত পালিয়ে যায়।

ঘরে আবদ্ধ না থেকে সন্তানের মানসিক বিকাশের কথা ভেবে সাইকেল কিনে দিয়েছিলেন বলে জানান জারিফের বাবা। তবে এখন তার একা একা চলাফেরা নিয়ে শঙ্কায় পড়েছেন তিনি।

লালবাগ থানার ওসি এস এম মুর্শেদ জানান, চোর ধরতে তৎপরতা অব্যাহত আছে।

স্থানীয় কাউন্সিলর হাসিবুল রহমান মানিক জানান, নিরাপত্তার জন্য তার এলাকার প্রায় ৯০ ভাগ সিসি ক্যামেরার আওতায় রয়েছে। যে কারণে অপরাধ করে পার পাওয়ার সুযোগ নেই। তবে সরকারি কোয়ার্টার এলাকায় নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা জোরদার করলে এ ধরনের অপরাধ ঠেকানো সম্ভব।

শতভাগ এলাকা সিসি ক্যামেরার আওতায় আনতে কাজ চলছে বলেও জানান মানিক

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত