1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:১৭ অপরাহ্ন

আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২৬ ,৫২৫০ বার পড়া হয়েছে

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি
ইউপি নির্বাচন
ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ফরিদপুরের নগরকান্দা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের ১০ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলের গঠনতন্ত্র অনুসারে তাদের বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কার হওয়া নেতারা হলেন— চরযশোরদী ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক আরিফুর রহমান পথিক তালুকদার, একই ইউনিয়নের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার ওয়াহিদুল বারী আলম, ডাঙ্গী ইউনিয়নের প্রার্থী উপজেলা আ.লীগের কার্যকরী সদস্য সাইফুজ্জামান সরদার বুলবুল, কাইচাইল ইউনিয়নের প্রার্থী কাইচাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন ঠান্ডু, রামনগর ইউনিয়নের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি কাইমুদ্দিন মন্ডল, রামনগর ইউনিয়নের প্রার্থী আওয়ামী লীগ নেতা আ. কুদ্দুস ফকির, ফুলসুতি ইউনিয়নের প্রার্থী ফুলসুতি ইউনিয়ন আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক খন্দকার তৌহিদুর রহমান টিটো, তালমা ইউনিয়নের প্রার্থী আওয়ামী লীগ নেতা মো. কামাল হোসেন মিয়া, পুরাপাড়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী আওয়ামী লীগ নেতা আতাউর রহমান বাবু, কোদালিয়া শহীদনগর ইউনিয়নের প্রার্থী আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ইমাম-উল ইসলাম

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত