1. admin@www.shikhatvlive.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

নাটোরের লালপুরে হত্যাকাণ্ডের ঘটনায় ১২ আসামির আত্মসমর্পণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ১৭ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

লালপুরে সরকারি খাসদিঘি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মকলেছুর রহমান হত্যাকাণ্ডের ১২ আসামি আত্মসমর্পণ করেছেন।  বুধবার(০৩ নভেম্বর) আইনজীবীর মাধ্যমে নাটোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন তারা।
আদালতের বিচারক মো. সুলতান মাহমুদ তাঁদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।
আসামিরা হলেন-ঈশ্বরপাড়া গ্রামের মো. মোয়াজ্জেম (৪৫), মো. জালাল (৪৫), মো. আলা (৫৫), মো. ফরিদ (২৮), মো. এলা (২৮), মো. সুইট (২৫), মো. নিজাম (৩৮), মো. কালাম (৫৫), মো. হেলাল (৩৮), মো. আলাল (৪৫), মো. মিলন (৩৫) ও মো. দুলাল (৫৫)।
আদালত সূত্রে জানা যায়, লালপুর থানার মামলা নম্বর ৪২, তারিখ ২৯ / ১০ / ২০১১ ধারা-১৪৩ / ৩৪১ / ৪৪৭ / ৪৪৮ / ৩২৫ / ৩২৬ / ৩০২ / ১১৪ / ৩৪ / ৫০৬ পেনাল কোড এজাহারভুক্ত আসামিরা আইনজীবীর মাধ্যমে স্বেচ্ছায় বিজ্ঞ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। কিন্তু নাটোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারিক মো. সুলতান মাহমুদ তাঁদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।
মামলা সূত্রে জানা যায়, লালপুর উপজেলার ঈশ্বরপাড়া গ্রামে ১৮ বিঘার খাসদিঘির দখল নিয়ে বাদশাহ ও সাহাবুল গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে গত শুক্রবার ভোরে মকলেছুর রহমান (৫০) বাদশাহ গ্রুপের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। পরে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী মরিয়ম বেগম বাদী হয়ে ৩৭ জনসহ অজ্ঞাত ১৫ জনের নামে লালপুর থানায় একটি হত্যা মামলা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত