1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:১৫ অপরাহ্ন

মামির বোনকে বিয়ে করতে না পেরে মামাকে কুপিয়ে ভাগ্নের আত্মহত্যা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৩৫ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

বরগুনা প্রতিনিধি :

বরগুনার তালতলীতে মামাকে কুপিয়ে চাচার বাড়ি লুকাতে এসে রেইনট্রি গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মো. মাহফুজ (১৮) নামে এক কিশোর।

ঘটনাটি ঘটেছে রোববার (৩১ অক্টোবর) রাত ১০টায় তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের গাবতলী গ্রামে। মাহফুজ বরগুনা জেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা এলাকার নিজাম হাওলাদারের পুত্র।

বুড়িরচর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য ফারুক হোসেন জানিয়েছেন, মামির বোনকে বিয়ে করতে না পেরে গত ২৬ অক্টোবর সন্ধ্যায় মাহফুজ তার আপন মামা ফজলু প্যাদাকে কুপিয়ে আহত করেছে। এরপর আত্মগোপনে থাকার জন্য গত ৪-৫ দিন পূর্বে তার বাবার মামাতো ভাই ছোটবগী ইউনিয়নের পশ্চিম গাবতলী এলাকার বাদশা হাওলাদারের বাড়িতে যায়। বিয়ে করতে না পারার লজ্জা ও মামাকে কোপানোর মামলায় ফেঁসে যাওয়ার চিন্তায় তার বাবার আরেক মামাতো ভাই মো. কাওসার হাওলাদারের বসতঘরের দক্ষিণ পাশে রেইনট্রি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মাহফুজ।

বাদশা হাওলাদার তাকে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে তালতলী থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত