1. admin@www.shikhatvlive.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:১৮ অপরাহ্ন

দেবদুলাল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও চেয়ারম্যান হতে চান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৩১ ,৫২৫০ বার পড়া হয়েছে

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার হাতিয়ারা ইউনিয়নের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখাতে চায় চেয়ারম্যান দেবদুলাল বিশ্বাস। ইউনিয়নের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে সকলের কাছে ভোট চাচ্ছেন তিনি। সাধারণ মানুষকে দিচ্ছেন নানা আশার বানী। তাকে আবারও চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ইউনিয়নের সর্বস্তরের জনগণ।
চেয়ারম্যান দেবদুলালকে আবারও বিপুল ভোটে জয়জুক্ত করতে তার পক্ষে প্রচার প্রচারনা করতে দেখা যায় ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মীদের । চেয়ারম্যান দেবদুলাল বিশ্বাস হাতিয়ারা ইউনিয়ণ আওয়ামীলীগের সহ-সভাপতি।
হাতিয়ারা ইউপি আ‘লীগের সাধারণ সম্পাদক মো: বাদশা মোল্লা বলেন, আমি এবার ইউপি নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলাম। নির্বাচন উনমুক্ত করারয় ইউনিয়নের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখার জন্য আমাদের চেয়ারম্যান দেবদুলাল বিশ্বাসকে সমার্থন করেছি এবং তার পক্ষে প্রচারণা করছি।
হাতিয়ারা ইউপি আ‘লীগের সিনিয়র সহ-সভাপতি ফরজ আলী খান বলেন, আমাদের চেয়ারম্যান দেবদুলাল বিশ্বাস গত ৫বছরে ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করেছে। আমরা উন্নয়নকে ধরে রাখতে তাকে আবারও ভোট দিয়ে চেয়ারম্যান বানাবো এবং তিনি বিপুল ভোটে আবারও চেয়ারম্যান হবেন।
হাতিয়ারা ইউনিয়নের বর্তমান চেয়াম্যান ও চেয়ারম্যান প্রর্থী দেবদুলাল বিশ্বাস বলেন, আমি জনগনের ভালবাসা নিয়ে গত ৫বছর চেয়াম্যান ছিলাম। ইউনিয়নের রাস্তা, ঘাট, ডিপ-টিউবয়েলসহ নানা উন্নয়ন করেছি। সেই উন্নয়নকে অব্যাহত রাখতে জনগনের পাশে থাকতে চাই। আশা করি জনগণ আমাকে এবার বিপুল ভোটে জয়যুক্ত করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত