1. admin@www.shikhatvlive.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:২০ অপরাহ্ন

ব্রাম্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলাধীন আউলিয়া বাজার ভূমি সহকারী কর্মকর্তা ফারুক মিয়ার ঘুষ দাবি।।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৪৯ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের আউলিয়া বাজার ভূমি অফিসের সহকারী কর্মকর্তা মোহাম্মদ ফারুক মিয়ার বিরুদ্ধে ঘুষ চাওয়ার অভিযোগ উঠেছে।
এ ঘটনায় সোমবার (২৫ অক্টোবর) বিকেলে ফারুক মিয়ার বিরুদ্ধে পাহাড়পুর গ্রামের আলী হোসেন বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ জমা দিয়েছেন ।


অভিযোগে ভুক্তভোগী আলী হোসেন বলেন, তার ভাই আলী আহম্মদ গত ১৮ অক্টোবর পাহাড়পুর ও খাটিঙ্গা মৌজার ৫০ দশমিক ৪১ শতাংশ জায়গার খারিজ করাতে আউলিয়া বাজার ভূমি অফিসে যান। এ সময় অফিসের উপ-সহকারী ফারুক মিয়া বিজয়নগর উপজেলা ভূমি অফিসের কথা বলে তার কাছে ৫ হাজার টাকা ঘুষ দাবি করেন। আলী হোসেন ওই কর্মকর্তাকে শুধুমাত্র সরকারি ফি বাবদ টাকা দিতে রাজী হলে ফারুক মিয়া তার সঙ্গে অসৌজন্যমূলক আচরন করেন।
অভিযোগে বলা হয়, ফারুক মিয়া ঘুষ ছাড়া কারো জমির খারিজ করতে চাননা। তিনি মানুষের সঙ্গে খারাপ আচরন করেন।
ফারুক মিয়া নিজের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, ‘সব অভিযোগ মিথ্যা। একজন মানুষ অভিযোগ দিতেই পারে। অভিযোগ যেহেতু দিয়েছে এখন আমি আর কি বলবো।’
বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত করতে এসিল্যান্ডকে নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত প্রতিবেদনে অভিযুক্তের বিরুদ্ধে সত্যতা পাওয়া গেলে ফারুক মিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত