1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৫৭ অপরাহ্ন

ইট চুরির অভিযোগ : শিক্ষককে নির্দোষ দাবি করে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ২১ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি
পিরোজপুরের নাজিরপুরে এক শিক্ষকের বিরুদ্ধে মসজিদের রাস্তার ইট চুরির অভিযোগ উঠেছে। ওই শিক্ষককে নির্দোষ দাবি করে তার বিরুদ্ধে অভিযোগ দেওয়ার প্রতিবাদ করেছেন তার স্কুলের শিক্ষার্থীরা। শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা। আর ইউনিয়ন পরিষদ বলছে, যে রাস্তার ইট চুরি হয়েছে বলে অভিযোগ করা হয়েছে সে রাস্তার জন্য কোন ইট দেওয়া হয়নি।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে উপজেলার মুগারঝোর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্যোগে বৈঠাকাটা- নাজিরপুর সড়কে শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা গেছে, উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের কলাদোয়ানিয়া গ্রামের স্কুল শিক্ষক মো. শামসুল হকের বিরুদ্ধে মসজিদের রাস্তার ইট চুরির অভিযোগ করে একই গ্রামের পার্শ্ববর্তী মো. হাছান মুরতাজা। তিনি বাদী হয়ে গত ১৬ অক্টোবর স্থানীয় বৈঠাকাটা পুলিশ তদন্ত কেন্দ্রে শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত শিক্ষক মো. শামসুল হকের মুগারঝোর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক।

মানববন্ধনে ওই অভিযোগটি মিথ্যা ও ভিত্তিহীন দাবি করেন শিক্ষার্থীরা। বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র মো. আহাদুল ইসলাম, মো. রেজবী ইসলাম, মো. আরিফুল ইসলাম, প্রাক্তন ছাত্র মো. ওবায়দুল ইসলাম, মো. জোবায়ের আহম্মেদ সোহেলসহ অনেকে মানববন্ধনে বলেন, পারিবারিক কলহের জেরে তাদের সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ওই অভিযোগটি দায়ের করা হয়েছে।

শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন। ছবি : নাজিরপুর প্রতিনিধি
ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. হাসানাত ডালিম দৈনিক শিক্ষাডটকমকে জানান, স্কুল শিক্ষক শামসুল হক ও অভিযোগকারী হাসান মুরতাজা একই এলাকার পাশাপাশি বাড়ি। তাদের সাথে অনেক আগে থেকে পারিবারিক বিরোধ রয়েছে। এর জেরে ওই শিক্ষকের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের এলজিএসপির বরাদ্দকৃত অর্থে তৈরি মসজিদের রাস্তার ইট চুরির অভিযোগ দেওয়া হয়েছে। আসলে ওই রাস্তায় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে কোন ইট দেওয়া হয় নি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত