1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৩:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি নিখোঁজ বিজ্ঞপ্তি ( বাবলি ) ৬ বছরের আব্দুলপুর থেকে নিখোঁজ। জাপানে থাকা ছোট মেয়েকে বাংলাদেশে হাজির চেয়ে এবার বাবার রিট করোনায় আজও মৃত্যু কমেছে ছাত্রকে তুলে নিয়ে বিয়ে, বাবার বাড়ি ফিরলেন সেই তরুণী নাটোরের গুরুদাসপুর বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন! তিস্তা ব্যারেজের সব গেট খুলে দিয়েছে ভারত,বন্যার আশঙ্কা রংপুর-বড়খাতা সড়কের যোগাযোগ বিচ্ছিন্ন,রেড অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে পোস্ট, শিক্ষক গ্রেফতার বিয়ের ৩ মাস পর সন্তান প্রসব, অতঃপর… নাটোর জেলা স্বেচ্ছাসেবকলীগের সমাবেশ ও শান্তি শোভাত্রা

হিন্দু প্রেমিকা দিয়ে জোর করে জুতোপেটা করানো হল তাঁর মুসলিম প্রেমিককে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬ ৫০০০ বার পড়া হয়েছে

 

ছবি: সংগৃহীত

ভিন্ন ধর্মের যুগলকে হেনস্থা করার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের মেরঠে। অভিযোগ, জোর করে সঙ্গীকে জুতোপেটা করতে বাধ্য করা হয়েছে এক তরুণীকে। যে সংগঠন ওই নির্দেশ দিয়েছে, তাদের সদস্যরা সেই ঘটনার ভিডিয়োও করেছেন বলেও অভিযোগ করেছেন ওই তরুণী। যদিও শেষ পর্যন্ত পুলিশের কাছে অভিযোগ দায়ের করায় আটক করা হয় ওই সংগঠনের সদস্যদের।

শুক্রবার এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। মেরঠের একটি বাজারের কাছে গাছের তলায় বসেছিলেন ওই যুগল। প্রথমে তাঁদের বসে থাকা নিয়ে প্রশ্ন তোলেন কাছের এক দোকানদার। সেই সময়ে ঘটনা বেশি দূর গড়ায়নি। এর পর ঘটনাস্থলে আসে হিন্দু জাগরণ মঞ্চের সদস্যরা।

পুলিশের কাছে অভিযোগ ওই তরুণী জানিয়েছেন, তাঁদের উপর চড়াও হয় হিন্দু জাগরণ মঞ্চের সদস্যরা। প্রথমে এসেই তাঁদের নাম জিজ্ঞাসা করে। তাঁরা নিজেদের নাম বলার পরই স্পষ্ট হয় ধর্ম পরিচয়। তখনই শুরু হয় অত্যাচার। প্রথমে মারধর করে তারা। তার পর তরুণীকে বলা হয় তাঁর সঙ্গীর গালে জুতো দিয়ে মারতে। প্রথমে তিনি আলতো করে এক বার মারেন। কিন্তু তাতে শান্তি হয়নি ওই দলের। বারবার জোরে মারতে বলা হয়। একাধিক তরণীকে জুতো মারতে বাধ্য করে ওই সংগঠনের সদস্যরা। এখানেই শেষ নয়, তারপরেও কান ধরে বসিয়ে রাখা হয় ওই যুবককে। শেষে মারতে মারতে নিয়ে যাওয়া হয় স্থানীয় থানায়।

কিন্তু তরুণী অভিযোগ করতে অস্বীকার করেন। তিনি বলেন, ‘‘ওই পুরুষের সঙ্গে তিনি নিজের ইচ্ছাতেই বসেছিলেন, এখানে কোনও রকম জোর করা হয়নি।’’ ওই তরুণী অভিযোগ না করায় যুবককে গ্রেফতার করেনি পুলিশ। শেষে অন্য এক জনকে দিয়ে একটি অভিযোগ দায়ের করানো হয় মঞ্চের তরফ থেকে। কিন্তু পুলিশ বুঝতে পারে, আসলে জোর করে সেই অভিযোগ দায়ের করানো হয়েছে। পাল্টা হিন্দু জাগরণ মঞ্চের বিরুদ্ধে অভিযোগ করেন ওই তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে হিন্দু জাগরণ মঞ্চের কয়েক জনকে গ্রেফতার করে পুলিশ।

সূত্র আনন্দবাজার পত্রিকা

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত