1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি নিখোঁজ বিজ্ঞপ্তি ( বাবলি ) ৬ বছরের আব্দুলপুর থেকে নিখোঁজ। জাপানে থাকা ছোট মেয়েকে বাংলাদেশে হাজির চেয়ে এবার বাবার রিট করোনায় আজও মৃত্যু কমেছে ছাত্রকে তুলে নিয়ে বিয়ে, বাবার বাড়ি ফিরলেন সেই তরুণী নাটোরের গুরুদাসপুর বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন! তিস্তা ব্যারেজের সব গেট খুলে দিয়েছে ভারত,বন্যার আশঙ্কা রংপুর-বড়খাতা সড়কের যোগাযোগ বিচ্ছিন্ন,রেড অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে পোস্ট, শিক্ষক গ্রেফতার বিয়ের ৩ মাস পর সন্তান প্রসব, অতঃপর… নাটোর জেলা স্বেচ্ছাসেবকলীগের সমাবেশ ও শান্তি শোভাত্রা

বাগমারায় বিদ্যুতায়িত হয়ে এক যুবকের অকাল মৃত্যু!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৭ ৫০০০ বার পড়া হয়েছে
  1. মাহাবুর রহমান মনি, বাগমারা(রাজশাহী) প্রতিনিধিঃ

পেশায় ভ্যানচালক হলেও অত্যন্ত ভদ্র ও নম্র স্বভাবের বাবুল হোসেন (৩৬) প্রতিদিনের ন্যায় ভ্যান চালিয়ে দুপুরের খাবার খাওয়ার জন্য ফিরছিলেন বাসায়। বাসায় এসে ভ্যান রেখে না খেয়েই বউকে বলে, আগে ছাগলের জন্য পাতা নিয়ে আসি তারপর ভাত খাব।ভাগ্যের নির্মম পরিহাস সেই ভাত আর খাওয়া হলোনা বাবুলের। ছাগলের জন্য পাতা নিয়ে আর ফেরা হলনা তার।গাছে ওঠে হাসুয়া দিয়ে পাতা কাটার সময় পাতার ডাল বৈদ্যুতিক মূল তারের (৩৩ কেভি) ওপরে পড়ে এ সময় হাসুয়া দিয়ে ডালটি নামানোর চেষ্টা করে বাবুল। তৎক্ষনাৎ তার শরীর বিদ্যুৎপৃষ্ঠ হয়ে যায়।এরপর মৃত অবস্থায় গাছের নিচে পড়ে যায় বাবুল।

রাজশাহীর বাগমারার নরদাশ ইউনিয়নের পারিলা গ্রামের মৃত আঃ সাত্তার- এর একমাত্র ছেলে মোঃ বাবুল হোসেন (৩৬) বিদ্যুতায়িত হয়ে মৃত্যুবরণ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারে জড়ানোর পর মৃত্যুর পরেই সে নিচে পড়ে যায়। সরেজমিনে গিয়ে দেখা যায়,বাড়িতে বিধবা ও বৃদ্ধা মা নূরবানু (৬৫) এবং মৃতের অন্তঃসত্ত্বা স্ত্রীর কান্না ও আহাজারি করতে করতে বারবার মূর্ছা যাচ্ছেন।তাদের আহাজারিতে প্রতিবেশী ও আত্নীয় স্বজনেরাও কান্নায় ভেঙে পড়েন। মৃতের হাত এবং পা পুড়ে গেছে।এমন নির্মম মৃত্যু সত্যিই অনাকাঙ্খিত এবং নিঃসন্দেহে অত্যান্ত বেদনাদায়ক।

আর বাবুলের পরিবারের জন্য তো আরো বেশি বেদনাদায়ক।কারন, বাবুল ছাড়া যে আর কেউ নেই তার স্ত্রী, সন্তান আর বৃদ্ধা মায়ের মুখে দুবেলা খাবার তুলে দেবার মত।তাই সমাজের বিত্তবান মানুষের কাছে আকুল আবেদন এই পরিবারটি যেন দুবেলা দুমুঠো খেয়ে জীবন ধারণ করতে পারে এবং তার ৬ বছরের কন্যা ও অনাগত সন্তান যেন ভবিষ্যতে মানুষ হতে পারে এমনটিই আশা প্রত্যেকের।

ঘটনার পর খবর পেয়ে প্রথমে হাটগাঙ্গোপাড়া তদন্ত কেন্দ্রের আইসি মোঃ রফিকুল ইসলাম ঘটনাস্থল তদন্ত করেন। পরবর্তীতে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব মোঃ মোস্তাক আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরিবার ও প্রতিবেশীদের কাছ থেকে ঘটনার বিস্তারিত জেনে সুরুতহাল রিপোর্ট ছাড়াই লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করেন।

এবিষয়ে জানতে চাইলে ওসি মোস্তাক আহমেদ বলেন,আমরা সবকিছু জেনে ঘটনার সত্যতা নিশ্চিত সাপেক্ষে লাশ দাফনের অনুমতি দিয়েছি।তবে এ ঘটনায় থানায় ইউডি মামলা হবে বলেও তিনি জানান।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত