1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি পরিবারের আয়ের পথ না থাকায় তারা বাধ্য হয়েই কাঁকড়া শিকারের কাজে নেমেছেন, স্কুলে ফেরানোই এখন বড় চ্যালেঞ্জ! শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এখনো সংক্রমণের খবর আসেনি : শিক্ষামন্ত্রী নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা নিয়ে হাইকোর্টের দেওয়া রুলের শুনানি শেষ, রায় অপেক্ষামান সাধারণ পর্যটক হিসেবে মহাকাশ ঘুরে এলেন চার পর্যটক লক্ষ বেকারের আস্তা ও বিশ্বাসের প্রতিক রিং আইডি।। তরুণ উদ্যোক্তা সাহাবুর সকলের সহযোগিতা চায়। নাটোরে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত রাতের অন্ধকারে ঘরের দুয়ারে চিরকুটসহ টাকা রাজশাহীতে ভুল চিকিৎসায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে শিশু রাফি গোপালগঞ্জে শ্রীশ্রী গীতাযজ্ঞানুষ্ঠান

বিলিয়ার অ্যাট্রেসিয়ায় আক্রান্ত তাহিয়াকে বাঁচাতে এগিয়ে আসুন-তাহিয়া বাঁচতে চায়

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭ ৫০০০ বার পড়া হয়েছে

শিক্ষা টিভি লাইভ ডেস্ক

বরগুনার তালতলীর উপজেলার তাহিয়া আমিন নামে ৫ মাস বয়সী এক কন্যা শিশুর জীবন বাঁচাতে এগিয়ে আসুন। তাহিয়া জন্মগতভাবে বিরল বিলিয়ারি অ্যাট্রেসিয়া রোগে আক্রান্ত।

উপজেলার জাকির তবক গ্রামের পিতা প্রাইমারি স্কুল শিক্ষক আল আমিন (জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র) ও মাতা মৌসুমি খানম মেয়ের চিকিৎসার জন্য ঢাকার নানা হাসপাতালে ঘুরছেন। ডাক্তার তাহিয়াকে ভারতের চেন্নাইয়ের রেলা ইনস্টিটিউটে নিয়ে লিভার ট্রান্সপ্লান্ট করতে বলেছেন। যাতে প্রায় ৪৫-৫০ লাখ টাকার মতো খরচ হবে।

সংশ্লিষ্ট বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাহিয়ার পরিবার উন্নত চিকিৎসার জন্য ভারতে যেতে চায়। কিন্তু তাহিয়ার পরিবারের আর্থিক অবস্থা ভালো নয়। অসহায় বাবার পক্ষে তার সন্তানের চিকিৎসার জন্য এত অর্থ যোগান দেয়া মোটেও সম্ভব নয়।

তাহিয়ার পরিবারের সদস্যরা তার চিকিৎসার জন্য ইতোমধ্যে বিপুল পরিমাণ অর্থ ব্যয় করেছেন। তাহিয়ার অসহায় বাবা-মা মেয়ের শারীরিক অবস্থা নিয়ে খুবই চিন্তিত। তাহিয়ার জীবন বাঁচাতে সহৃদয়বান ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহযোগিতা চেয়েছেন স্কুল শিক্ষক বাবা।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ
★মৌসুমী খানম (মা)
01309190026(বিকাশ+ রকেট)

★আল আমিন (বাবা)
01719659253 (বিকাশ+রকেট +নগদ)

★ডাচ বাংলা ব্যাংক
একাউন্ট নং 2181030021225
মৌসুমী খানম (মা)
পটুয়াখালী শাখা।

★ইসলামী ব্যাংক
একাউন্ট নং 20507770220438916
আল আমিন (বাবা)
তালতলী শাখা, এজেন্ট ব্যাংকিং।

★ সোনালি ব্যাংক
একাউন্ট নং 4321601000876
আল আমিন (বাবা)
তালতলী শাখা,বরগুনা।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত