1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি বিয়েবাড়িতে ছবি তোলা নিয়ে গোলাগুলি, আহত ২৪ পরিবারের আয়ের পথ না থাকায় তারা বাধ্য হয়েই কাঁকড়া শিকারের কাজে নেমেছেন, স্কুলে ফেরানোই এখন বড় চ্যালেঞ্জ! শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এখনো সংক্রমণের খবর আসেনি : শিক্ষামন্ত্রী নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা নিয়ে হাইকোর্টের দেওয়া রুলের শুনানি শেষ, রায় অপেক্ষামান সাধারণ পর্যটক হিসেবে মহাকাশ ঘুরে এলেন চার পর্যটক লক্ষ বেকারের আস্তা ও বিশ্বাসের প্রতিক রিং আইডি।। তরুণ উদ্যোক্তা সাহাবুর সকলের সহযোগিতা চায়। নাটোরে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত রাতের অন্ধকারে ঘরের দুয়ারে চিরকুটসহ টাকা রাজশাহীতে ভুল চিকিৎসায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে শিশু রাফি

গোপালগঞ্জে বশেমুরবিপ্রবি’র ভিসি অবরুদ্ধ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২১ ৫০০০ বার পড়া হয়েছে

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধিঃ
চাকুরী স্থায়ীকরণের দাবীতে গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের উপাচার্য ড. এ কিউ এম মাহবুব কে অবরুদ্ধ করে রেখেছে মাষ্টারোলে কর্মরত কর্মচারীবৃন্দ।
বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলায় উপাচার্যের কক্ষের কেচিগেটে তালা দিয়ে তাকে অবরুদ্ধ রেখে আন্দোলন চালিয়ে যাচ্ছেন তারা।
আন্দোলনকারী কর্মচারীরা বলেন, ১শ’৩২ জন কর্মচারী এ বিশ^দ্যিালয়ে ৯ বছর থেকে সর্ব নিন্ম ৪ বছর পর্যন্ত অস্থায়ী ভিত্তিতে কাজ করে যাচ্ছেন। তাদেরকে কাজে ব্যবহার করা হলেও স্থায়ী করা হচ্ছেনা। অন্যান্য বিশ^বিদ্যালয়ে ৫শ’৫০ টাকা দৈনিক মজুরী দেওয়া হলেও তাদের দেওয়া হয় মাত্র ২শ’ টাকা। সেটাও বর্তমানে বন্ধ রয়েছে। এতে চরম বিপর্যায়ে রয়েছে এসকল কর্মচারীরা। বিক্ষুব্ধকারীরা জানান, সাবেক উপাচার্য পতন আন্দোলনের পর ভারপ্রাপ্ত উপাচার্য ড. শাজাহান বলেছিলেন স্থায়ী উপাচার্য নিয়োগ হলে তাদের সমস্যার সমাধান হবে। স্থায়ী উপাচার্য নিয়োগ প্রাপ্তির পরে তাদের একাধিকবার তালবাহনা করে যাচ্ছেন। আমাদের চাকুরী স্থায়ী করণের কোন পদক্ষেপ গ্রহন করছেন না তিনি। তারা আরও বলেন, আমাদের সার্টিফিকেটে সরকরী চাকুরীর বয়স না থাকায় অন্য কোথাও যেতে পারছিনা। সে কারণে চাকুরী স্থায়ীকরণ না হওয়া পর্যন্ত তারা তাদের আন্দোলন চালিয়ে যাবেন বলে জানান। পাশাপাশি কলম বিরতি পালন করে যাচ্ছেন বিশ্ববিদ্যলয়ের কর্মকর্তারা।
এব্যারে জানতে চাইলে উপাচার্য সাংবাদিকদের কোন সাক্ষাৎ

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত