1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি নিখোঁজ বিজ্ঞপ্তি ( বাবলি ) ৬ বছরের আব্দুলপুর থেকে নিখোঁজ। জাপানে থাকা ছোট মেয়েকে বাংলাদেশে হাজির চেয়ে এবার বাবার রিট করোনায় আজও মৃত্যু কমেছে ছাত্রকে তুলে নিয়ে বিয়ে, বাবার বাড়ি ফিরলেন সেই তরুণী নাটোরের গুরুদাসপুর বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন! তিস্তা ব্যারেজের সব গেট খুলে দিয়েছে ভারত,বন্যার আশঙ্কা রংপুর-বড়খাতা সড়কের যোগাযোগ বিচ্ছিন্ন,রেড অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে পোস্ট, শিক্ষক গ্রেফতার বিয়ের ৩ মাস পর সন্তান প্রসব, অতঃপর… নাটোর জেলা স্বেচ্ছাসেবকলীগের সমাবেশ ও শান্তি শোভাত্রা

ভয়াল ২১ আগস্টের উপর টুঙ্গিপাড়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ২৮ ৫০০০ বার পড়া হয়েছে

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ:
২১ শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়েরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক বদরুল আলম বদর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, সাবেক সহ-সভাপতি শেখ জাহাঙ্গীর হোসেন সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশের ইতিহাসে একুশে আগস্ট একটি ভয়াবহ দিন। ২০০৪ সালের এই দিনে তৎকালীন বিরোধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক সমাবেশে তাকে হত্যা করার উদ্দেশ্যে গ্রেনেড হামলা করে বিএনপি-জামাত। জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করার পর তাদের উদ্দেশ্য ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করা। তাহলে বিএনপি-জামায়াতের স্বার্থ হাসিল হতো। ঐদিন বিএনপি-জামায়াতের হামলায় প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আইভি রহমানসহ আওয়ামী লীগের অনেক নেতা কর্মী প্রাণ হারায়। তাই এই ভয়াবহ একুশে আগস্টে হামলার পেছনে যারা জড়িত তাদের দ্রুত শাস্তি ও ফাঁসির দাবি জানান টুঙ্গিপাড়া আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এর আগে সকাল ১০ টায় একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের প্রতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগ, উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ।

পরে যোহর বাদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমাধি-সৌধ কমপ্লেক্স জামে মসজিদে একুশে আগস্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত