1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি বঙ্গবন্ধুর সমাধিতে গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা দ্রুত ওজন কমাতে টমেটো অনন্য ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রার জন্য প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসায় জাতিসংঘ বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে সতর্কতা জারি দাখিল পরীক্ষা শুরু ১৪ নভেম্বর, রুটিন প্রকাশ শুধু তোমার জন্য নাটোরের লালপুর একমি কোম্পানির আয়োজনে পল্লী চিকিৎসকদের ১ দিনের প্রশিক্ষণ কর্মশালা  স্ত্রীকে চাঁদে জমি কিনে উপহার দিলেন স্বামী সাঁতরে মসজিদে যাওয়া সেই ইমাম পেলেন নগদ টাকা ও নৌকা উপহার

দুধ দিয়ে গোসল করে পাপমুক্ত হলেন যুবলীগ নেতা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ২৭ ৫০০০ বার পড়া হয়েছে

 

প্রেম করে বিয়ে এবং অতঃপর দাম্পত্য জীবনে কলহের জের ধরে এক সন্তানসহ স্বামী-স্ত্রী ডিভোর্সের পর দুধ দিয়ে গোসল করেছেন যুবলীগ নেতা অমিত রাজ। ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শনিবার (২১ আগস্ট) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ১৩ নম্বর বাঁশতৈল ইউনিয়নের অভিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা স্বীকার করে যুবলীগ নেতা অমিত রাজ বলেছেন, এখন থেকে আমি ও আমার পরিবার বিপদ থেকে মুক্ত। তাই দুধ দিয়ে গোসল করে নিজেকে পাপমুক্ত করে নিয়েছি। আমার দাদী আমাকে দুধ দিয়ে গোসল করিয়ে ঘরে তুলেছেন।

জানা গেছে, অমিত রাজ মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়ন যুবলীগের সহ-সম্পাদক। অমিত রাজের বাবার নাম মজিবুর রহমান, গ্রামের বাড়ি বাঁশতৈল ইউনিয়নের অভিরামপুর গ্রামে। অমিত রাজ টুম্পা নামে এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে চার বছর আগে বিয়ে করেন। তাদের সংসারে তারিয়ান চাঁদ (৩) নামে পুত্র সন্তান রয়েছে।

প্রেম করে বিয়ে করলেও তাদের সংসারে কলহ শুরু হয়। প্রেমের বিয়েতে ফাটল দেখা দেওয়ায় দুই পক্ষই বিপাকে পরেন। এ ব্যাপারে অমিত রাজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, পারিবারিক কলহের জের ধরে গত তিন মাস আগে টুম্পা বাড়ি থেকে পালিয়ে যায়। এ নিয়ে অমিত রাজ মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন। কিছু দিন আগে টুম্পা বাড়ি ফিরে এসে উল্টো অমিত রাজ ও তার পরিবারের নামে টাঙ্গাইলের পুলিশ সুপার বরাবর নারী নির্যাতনের অভিযোগ দেন। এ নিয়ে জেলা ডিবি পুলিশ তদন্তে নামেন। ডিবি পুলিশ একাধিকবার শালিস বসেও ঘটনার সুষ্ঠু সমাধান করতে পারেনি। শনিবার টাঙ্গাইল ডিবি অফিসে উভয় পক্ষকে নিয়ে তদন্তকারী ডিবি কর্মকর্তা মোক্তার হোসেন সমাধানের জন্য শালিসে বসেন। শালিসে তিন লাখ টাকার বিনিময়ে টুম্পার ডিভোর্সের সিদ্ধান্ত হয়। নোটারি পাবলিকের মাধ্যমে ডিভোর্স হয়। যুবলীগ নেতা অমিত রাজ কোর্টের মাধ্যমে তিন লাখ টাক টুম্পাকে দিয়ে তার শিশু সন্তান তারিয়ান চাঁদকে তার বাড়ি নিয়ে আসেন।

স্বামী-স্ত্রীর ডিভোর্সের পর যুবলীগ নেতা অমিত রাজ বাড়ি ফিরে এলে তার দাদি দুধ দিয়ে গোসল করিয়ে শনিবার বিকেলে তাকে বাড়িতে তুলেন

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত