1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি নিখোঁজ বিজ্ঞপ্তি ( বাবলি ) ৬ বছরের আব্দুলপুর থেকে নিখোঁজ। জাপানে থাকা ছোট মেয়েকে বাংলাদেশে হাজির চেয়ে এবার বাবার রিট করোনায় আজও মৃত্যু কমেছে ছাত্রকে তুলে নিয়ে বিয়ে, বাবার বাড়ি ফিরলেন সেই তরুণী নাটোরের গুরুদাসপুর বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন! তিস্তা ব্যারেজের সব গেট খুলে দিয়েছে ভারত,বন্যার আশঙ্কা রংপুর-বড়খাতা সড়কের যোগাযোগ বিচ্ছিন্ন,রেড অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে পোস্ট, শিক্ষক গ্রেফতার বিয়ের ৩ মাস পর সন্তান প্রসব, অতঃপর… নাটোর জেলা স্বেচ্ছাসেবকলীগের সমাবেশ ও শান্তি শোভাত্রা

নাটোর লালপুরে সড়ক দুর্ঘটনায় যানজট সৃষ্টি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৪৩ ৫০০০ বার পড়া হয়েছে
মোঃ মুক্তার হোসেন নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় মালবাহী একটি ট্রাক উল্টে যানজটের সৃষ্টি হয় ।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ১৬ আগস্ট রাত সোয়া ৯টার দিকে লালপুর-বাঘা সড়কের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেট সংলগ্ন ব্রীজের পাশে পাট ভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো – ট -২০-৯৫০৫) উল্টে যায়। এতে হতাহতের কোন ঘটনা না ঘটলেও উল্টে যাওয়া ট্রাকটির কারণে সড়কে যানজটের সৃষ্টি হয়।
স্থানীয়রা জানান, রিজভী কনস্ট্রাকশনের উদাসীনতার কারণে ট্রাকটি উল্টে গেছে। তারা সড়কে সতর্কতা মূলক কোন সাইন বোর্ড বা ফ্লাগ না লাগানোর জন্যই এই দুর্ঘটনা ঘটে।
উল্টে যাওয়া ট্রাকটি উদ্ধারে এখন পর্যন্ত ( রাত সোয়া ১১টা) কোনো উদ্যোগ নিতে দেখা যায়নি।
এঘটনায় রিজভী কনস্ট্রাকশনের সুপারভাইজার শফিক আহম্মেদ ও ম্যানেজার ওয়াহেদুজ্জামান জানান, উক্ত স্থানে আমরা সেফটি দিয়ে রেখেছিলাম, কিন্তু সিএনজি ও অটো চালকরা সেগুলো সরিয়ে যান চলাচল শুরু করে। যার কারণে এঘটনাটি ঘটতে পারে।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত