1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি নিখোঁজ বিজ্ঞপ্তি ( বাবলি ) ৬ বছরের আব্দুলপুর থেকে নিখোঁজ। জাপানে থাকা ছোট মেয়েকে বাংলাদেশে হাজির চেয়ে এবার বাবার রিট করোনায় আজও মৃত্যু কমেছে ছাত্রকে তুলে নিয়ে বিয়ে, বাবার বাড়ি ফিরলেন সেই তরুণী নাটোরের গুরুদাসপুর বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন! তিস্তা ব্যারেজের সব গেট খুলে দিয়েছে ভারত,বন্যার আশঙ্কা রংপুর-বড়খাতা সড়কের যোগাযোগ বিচ্ছিন্ন,রেড অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে পোস্ট, শিক্ষক গ্রেফতার বিয়ের ৩ মাস পর সন্তান প্রসব, অতঃপর… নাটোর জেলা স্বেচ্ছাসেবকলীগের সমাবেশ ও শান্তি শোভাত্রা

ভোলার তজুমদ্দিনে বঙ্গবন্ধু, শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকী, উপলক্ষে আলোচনা সভা দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৪৮ ৫০০০ বার পড়া হয়েছে

 

নিজাম উদ্দিন,তজুমদ্দিন প্রতিনিধি (ভোলা)

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকীতে যারা মিথ্যে জন্মদিন উদযাপন করে, বাংলাদেশ থেকে তাদের নাগরিকত্ব বাতিল করা এখন সময়ের দাবি। স্বাধীন বাংলাদেশের স্থপতির শাহাদাৎবার্ষিকীতে জন্মদিন উদযাপন করে বাঙালির হৃদয়ে কষ্টের কালিমা লেপন করছে পাকিস্তানের প্রেতাত্মারা।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে পৃথক দুটি আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
এমপি শাওন আরও বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির পিতাকে স্ব-পরিবারে হত্যার মধ্য দিয়ে পৃথিবীর ইতিহাসে সবচেয়ে ঘৃন্যতম হত্যাকান্ড সংঘটিত হয়।
এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকীতে দিনের প্রথম প্রহরে আওয়ামীলীগ কার্যালয়ে কালো পতাকা ও জাতীয় পতাকা উত্তোলন করেন, পরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এমপি শাওন।
পরে ১৯৭৫’র ১৫ আগস্ট জাতির পিতাসহ সকল শাহাদাৎ বরণকারীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগম, সহকারী কমিশনার (ভূমি) মো. জাহিদুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকসহ আরও অনেকে।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত