1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি বিয়েবাড়িতে ছবি তোলা নিয়ে গোলাগুলি, আহত ২৪ পরিবারের আয়ের পথ না থাকায় তারা বাধ্য হয়েই কাঁকড়া শিকারের কাজে নেমেছেন, স্কুলে ফেরানোই এখন বড় চ্যালেঞ্জ! শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এখনো সংক্রমণের খবর আসেনি : শিক্ষামন্ত্রী নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা নিয়ে হাইকোর্টের দেওয়া রুলের শুনানি শেষ, রায় অপেক্ষামান সাধারণ পর্যটক হিসেবে মহাকাশ ঘুরে এলেন চার পর্যটক লক্ষ বেকারের আস্তা ও বিশ্বাসের প্রতিক রিং আইডি।। তরুণ উদ্যোক্তা সাহাবুর সকলের সহযোগিতা চায়। নাটোরে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত রাতের অন্ধকারে ঘরের দুয়ারে চিরকুটসহ টাকা রাজশাহীতে ভুল চিকিৎসায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে শিশু রাফি

প্রাথমিকে প্যানেলে নিয়োগ, প্রতিমন্ত্রীর নিকট আবেদন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ২১৬ ৫০০০ বার পড়া হয়েছে

শিক্ষা টিভি লাইভ ডেস্ক

ফাইল ছবি

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনের কাছে প্রাথমিকে প্যানেল থেকে নিয়োগের দাবিতে আবেদন করেছেন নিয়োগপ্রত্যাশীরা। মঙ্গলবার তারা এই লিখিত আবেদন করেন।

আবেদনে তারা বলেন, প্রাথমিকে অধিক সংখ্যক শূন্যপদ থাকা সত্ত্বেও মাত্র ১৮ হাজার ১৪৭ জনকে নিয়োগের জন্য চূড়ান্তভাবে সুপারিশ করা হয়েছে। উচ্চ আদালতে মামলার কারণে প্রায় চার বছর সহকারী শিক্ষকের নিয়াগ বিজ্ঞপ্তি বন্ধ ছিল। সেশনজটের কবলে পড়ে আমরা চাকরিতে প্রবেশের সময় কম পেয়েছি। যে কারণে আমাদের বেশিরভাগেরই সরকারি চাকরির বয়স শেষ হয়ে গেছে।

 

তারা বলছেন, আমাদের এই নিয়োগটিই বয়স শেষ হওয়া প্রার্থীদের একমাত্র অবলম্বন ছিল। চাকরি না হওয়ায় আজ আমরা শিক্ষিত বেকারত্বের অভিশাপে দিশেহারা হয়ে দেশের ও পরিবারের বোঝা হয়ে দাঁড়িয়েছি।

বর্তমানে করোনার কারণে প্রাথমিকে যে শিক্ষার ক্ষতি হয়েছে তা করোনা-পরবর্তী সময়ে এই ক্ষতি পুষিয়ে নিতে এবং দ্রুততম সময়ে শিক্ষক সংকট দূর করতে প্যানেলে নিয়োগেই একমাত্র কার্যকর ভূমিকা রাখবে বলে আবেদনে উল্লেখ করেছেন নিয়োগপ্রত্যাশীরা।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

One thought on "প্রাথমিকে প্যানেলে নিয়োগ, প্রতিমন্ত্রীর নিকট আবেদন"

  1. স্কুল যেখনে চিরতরে বন্ধ হবার পথে সেখানে শিক্ষক দিয়ে কি হবে ?? আগে চৌর্য্যবৃত্ত বন্ধ করেন তারপর যোগ্যদের নিয়োগ দেন। গড় পড়তায় চোর ছ্যাচ্চোড়দের নিয়োগ দিয়ে শিক্ষকদের আর নীচে নামিয়ে দিয়েন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত