1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি নিখোঁজ বিজ্ঞপ্তি ( বাবলি ) ৬ বছরের আব্দুলপুর থেকে নিখোঁজ। জাপানে থাকা ছোট মেয়েকে বাংলাদেশে হাজির চেয়ে এবার বাবার রিট করোনায় আজও মৃত্যু কমেছে ছাত্রকে তুলে নিয়ে বিয়ে, বাবার বাড়ি ফিরলেন সেই তরুণী নাটোরের গুরুদাসপুর বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন! তিস্তা ব্যারেজের সব গেট খুলে দিয়েছে ভারত,বন্যার আশঙ্কা রংপুর-বড়খাতা সড়কের যোগাযোগ বিচ্ছিন্ন,রেড অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে পোস্ট, শিক্ষক গ্রেফতার বিয়ের ৩ মাস পর সন্তান প্রসব, অতঃপর… নাটোর জেলা স্বেচ্ছাসেবকলীগের সমাবেশ ও শান্তি শোভাত্রা

বাড়ির কাছে টিকা নিতে পেরে আনন্দিত বয়স্করা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৫৪ ৫০০০ বার পড়া হয়েছে

 

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

অনেকদিন ধরেই দেশে করোনা ভাইরাস এসেছে। করোনার ভ্যাকসিন বের হওয়ার পর ছেলেমেয়েরা বার বার বলেছে তুমি টিকা নিয়ে নাও। কিন্তু এই বৃদ্ধ বয়সে সেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা নেওয়ার ক্ষমতা ছিল না। তারপর শুনলাম ৭ আগষ্ট বাড়ির কাছেই করোনার টিকা দেবে। তারপর ছেলে রেজিষ্ট্রেশন করে দেওয়ার পর আজ বাড়ির কাছেই টিকা দিতে পারলাম। কষ্ট করে দ‚রে যাওয়া লাগলো না। বাড়ির কাছে টিকা দিতে পেরে আমি সত্যিই খুব আনন্দিত।

শনিবার বেলা ১২ টায় টুঙ্গিপাড়া উপজেলার বর্নি ইউনিয়নের ৭১ নং মৃত্তিকা বাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে করোনার টিকা নেয়ার পর একথা জানান বাশুড়িয়া গ্রামের ৮১ বছর বয়সী হিকু মিয়া। শুধু তিনিই নয় বাড়ির কাছেই করোনার ভ্যাকসিন নিতে পেরে আনন্দিত উপজেলার ৫ ইউনিয়নের বয়োবৃদ্ধরা।

এর আগে সকাল ৯ টায় উপজেলার পাটগাতী ইউনিয়নর মুন্সিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম।

এসময় উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সহকারী কমিশনার (ভ‚মি) দেদারুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন, পাটগাতি ইউপি চেয়ারম্যান মিলন মোল্যা সহ স্থানীয় ইউপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। পরে ইউএনও ও উপজেলা চেয়ারম্যান বিভিন্ন ইউনিয়নের কেন্দ্র গুলো পরিদর্শন করেন।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন জানান, টুঙ্গিপাড়া উপজেলার ৫ ইউনিয়নে তিনটি করে মোট ১৫ টি ভ্যাকসিন কেন্দ্র স্থাপন করা হয়েছে। সকাল ৯ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত ওয়ার্ড পর্যায়ের ভ্যাকসিন কেন্দ্র গুলোতে বয়স্ক ও চলাফেরা করতে কষ্ট হওয়া নারী-পুরুষদের বেশি অগ্রাধিকার দিতে স্বাস্থ্যকর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে। অনেক বয়োজ্যেষ্ঠ নারী পুরুষ আছেন যারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে টিকা দিতে পারেননি। তাই তাদের অগ্রাধিকার দেওয়া হয়েছে। টুঙ্গিপাড়ায় ১৫ টি টিকা কেন্দ্রে মোট তিন হাজার মানুষকে ভ্যাকসিন দেওয়া হবে বলেও জানান তিনি।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত