1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন

বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের পাখি -অরণ্য জুটি ফিরছে পর্দায়

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৩২ ৫০০০ বার পড়া হয়েছে

 

নিজস্ব সংবাদদাতা
মধুমিতা সরকার এবং যশ দাশগুপ্ত।

ফিরতে চলেছে ‘যশমিতা’। অর্থাৎ যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার। ভালবেসে অনুরাগীরা এই নামেই ডাকেন তাঁদের। ব্যক্তিগত সম্পর্কের জেরে বর্তমানে বিতর্কে থাকা দুই তারকাকে খুব শীঘ্রই একটি গানের ভিডিয়োয় একসঙ্গে দেখা যাবে । ২০১৩ সালে শুরু হওয়া ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-র পর এই প্রথম আবার জুটি বাঁধতে চলেছেন তাঁরা। বাংলাদেশের বিখ্যাত গায়ক তনভির ইভান গানটি গাইবেন। ইতিমধ্যে তাঁর গাওয়া ‘অভিযোগ’ এবং ‘অভিমান’ এপার বাংলাতেও জনপ্রিয় হয়েছে। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় এই গানটি পরিচালনা করতে চলেছেন বাবা যাদব।

দিন কয়েক আগে প্রযোজনার সংস্থার দফতরে একসঙ্গে দেখা গিয়েছিল যশ এবং মধুমিতাকে। সেই ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই পর্দায় তাঁদের একসঙ্গে ফেরার গুঞ্জন ওঠে। ‘বোঝে না সে বোঝে না’-র পাখি (মধুমিতার চরিত্র) এবং অরণ্যর (যশের চরিত্র) প্রেম দেখতে বরাবরই উন্মুখ দর্শকরা। দীর্ঘ ৫ বছর অপেক্ষার পর তাঁদের ইচ্ছে পূরণ হতে চলেছে।

যশকে পর্দায় শেষ দেখা গিয়েছিল ‘এসওএস কলকাতা’ ছবিতে। মধুমিতার সর্বশেষ কাজ মৈনাক ভৌমিকের ‘চিনি’। এই দুই ছবির পর থেকে নানা বিতর্ক চলছে যশ এবং মধুমিতার জীবন ঘিরে। সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে যশের বিশেষ সম্পর্ক, তারই মধ্যে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর— এমন একাধিক বিতর্ক কয়েক মাস ধরে ঘিরে রয়েছে যশকে। এ বিষয়ে কোনও কথা না বলেও নিত্যদিন শিরোনামে উঠে আসছে অভিনেতার নাম

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত