1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন

বাগমারায় বিদ্যুতের আগুনে পুড়ে ছাই হলো খোরশেদের বাড়ি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৩৯ ৫০০০ বার পড়া হয়েছে

মোবারক, রাজশাহী জেলা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার দুই নম্বর নরদাশ ইউনিয়নের কাষ্ট নংলা গ্রামের মোঃ খোরশেদ আলীর বাড়ি বিদ্যুতের আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। খোরশেদ আলী কাষ্ট নংলা গ্রামের মৃত চেকুর আলীর ছেলে।

ঘটনাটি ঘটেছে আজ শনিবার বেলা আনুমানিক এগারোটার দিকে। একই গ্রামের মোহাম্মদ কামরুল হাসান এবং প্রত্যক্ষদর্শীরা জানান , পল্লী বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এ সময় বাড়ির মালিক এবং অন্যান্য সদস্যরা নিত্যদিনের স্বাভাবিক কর্মকান্ডে ব্যস্ত ছিলেন। হঠাৎ পটপট শব্দ শুনে ও আগুন দেখতে পেয়ে বাড়ির ছোট মেয়ে খুশি মালা (১৪) চিৎকার-চেঁচামেচি শুরু করে । তার চিৎকারে খুশির বাবা-মা এবং গ্রামবাসী সহ বিলে কাজ করা মৎস্য চাষীরা ছুটে আসে। তারা সমবেত প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে । সবাই একত্রিত হতে হতে ততক্ষণে খোরশেদের বাড়ির সকল মালামাল সহ বাড়িটি পুড়ে একেবারে ছাই হয়ে গেছে। আগুন নেভানোর কাজে সহায়তা করেছেন , একই গ্রামের মোহাম্মদ হাতেম আলী, মোরশেদ আলী, আব্দুল জলিল সহ গ্রামবাসী অনেকেই। আগুনের লেলিহান শিখা দেখে গ্রামবাসীরা বাড়ির পাশে একটি ডোবা থেকে ভুটভুটি মেশিন যোগে পানি দিয়ে প্রায় এক ঘন্টা প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। এই অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ২ লক্ষ টাকা।
এ বিষয়ে কথা হলে অত্র ইউনিয়নের চেয়ারম্যান জনাব আব্দুল মতিন বলেন, আমি ঘটনার সংবাদ শোনার সাথে সাথে আমার পরিষদের সদস্য এবং গ্রাম পুলিশ সহ ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ক্ষতিগ্রস্ত ব্যক্তি কে সাধ্যমত আর্থিক সহায়তা দিয়েছি। এছাড়া তিনি যেন এই ক্ষতিপূরণের জন্য সরকারি সহায়তা পায় সে ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবো।
তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত বাগমারা থানা পুলিশ অথবা পল্লী বিদ্যুৎ অফিসের কোন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন নি।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত