1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি নিখোঁজ বিজ্ঞপ্তি ( বাবলি ) ৬ বছরের আব্দুলপুর থেকে নিখোঁজ। জাপানে থাকা ছোট মেয়েকে বাংলাদেশে হাজির চেয়ে এবার বাবার রিট করোনায় আজও মৃত্যু কমেছে ছাত্রকে তুলে নিয়ে বিয়ে, বাবার বাড়ি ফিরলেন সেই তরুণী নাটোরের গুরুদাসপুর বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন! তিস্তা ব্যারেজের সব গেট খুলে দিয়েছে ভারত,বন্যার আশঙ্কা রংপুর-বড়খাতা সড়কের যোগাযোগ বিচ্ছিন্ন,রেড অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে পোস্ট, শিক্ষক গ্রেফতার বিয়ের ৩ মাস পর সন্তান প্রসব, অতঃপর… নাটোর জেলা স্বেচ্ছাসেবকলীগের সমাবেশ ও শান্তি শোভাত্রা

পথচারীর প্রাণ বাঁচাতে গিয়ে খাদে পড়লো ইউএনওর গাড়ি!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৩৬ ৫০০০ বার পড়া হয়েছে
এসএম সজল, গফরগাঁও প্রতিনিধি:

পথচারীর প্রাণ বাঁচাতে গিয়ে খাদে পড়লো ইউএনওর গাড়ি!
ময়মনসিংহের গফরগাঁওয়ে দুই পথচারীর প্রাণ বাঁচাতে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে নিবার্হী কর্মকর্তার গাড়ি।
এ সময় নিবার্হী কর্মকর্তা গাড়িতে ছিলেন না। ঘটনাটি ঘটেছে আজ সোমবার (২৬ জুলাই) সকালে উপজেলার হাটুরিয়া এলাকায়।

জানা যায়, উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. তাজুল ইসলাম গাড়িতে তেল না থাকায় চালক খসরুকে সোমবার সকাল ৯টা ৫০মিনিটের দিকে হাটুরিয়া এলাকার পাম্প থেকে তেল আনতে পাঠান। চালক গাড়ি নিয়ে গফরগাঁও-ভালুকা সড়কের হাটুরিয়া এলাকায় যাওয়ার পর দুই পথচারীকে অতিক্রম করার সময় হঠাৎ সামনে পড়ে একটি গরু। এ সময় চালক দুই পথচারীকে বাঁচাতে হাট ব্রেক কষলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশের খাদে পড়ে ক্ষতিগ্রস্ত হয়।
তবে খাদে পড়ার আগে চালক কৌশলে গাড়ি থেকে বের হয়ে যাওয়ায় প্রাণে বেঁচে যান। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় গাড়িটি উদ্ধার করে সংস্কারের জন্য ময়মনসিংহে পাঠানো হয়।

চালক খসরু বলেন, হাট ব্রেক না ধরলে গরুর গায়ে লেগে পাশের দুই পথচারীর প্রাণ যাওয়ার আশঙ্কা ছিল।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. তাজুল ইসলাম বলেন, লকডাউন জনিত কারনে বের হয়ে দেখি গাড়িতে তেল নাই। চালককে তেল আনতে বলে আমি অফিসে চলে আসি। পাম্প থেকে তেল আনতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। তবে আল্লাহর রহমত গাড়ি কিছুটা ক্ষতিগ্রস্ত হলেও চালক দুজন পথচারীর প্রাণ বাঁচিয়েছেন।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত