1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি বঙ্গবন্ধুর সমাধিতে গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা দ্রুত ওজন কমাতে টমেটো অনন্য ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রার জন্য প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসায় জাতিসংঘ বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে সতর্কতা জারি দাখিল পরীক্ষা শুরু ১৪ নভেম্বর, রুটিন প্রকাশ শুধু তোমার জন্য নাটোরের লালপুর একমি কোম্পানির আয়োজনে পল্লী চিকিৎসকদের ১ দিনের প্রশিক্ষণ কর্মশালা  স্ত্রীকে চাঁদে জমি কিনে উপহার দিলেন স্বামী সাঁতরে মসজিদে যাওয়া সেই ইমাম পেলেন নগদ টাকা ও নৌকা উপহার

ভবনে আগুন, সন্তানকে নিচে ফেলে দিলেন মা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৭৯ ৫০০০ বার পড়া হয়েছে

ভবনে আগুন, সন্তানকে নিচে ফেলে দিলেন মা
শিক্ষা টিভি লাইভ ডেস্ক ঃ সন্তান ও নিজের জীবন বাঁচানোর প্রশ্ন উঠলে একজন মা যে সবসময় সন্তানের জীবন রক্ষা করেন, এই কথাটা আরেকবার সত্যি হলো। আগুন লাগা ভবনে সবাই বেঁচে থাকার জন্য প্রাণপণ লড়াই করেন।

কিন্তু নিজের জীবনের আগে সন্তানের জীবনকে রক্ষা করলেন দক্ষিণ আফ্রিকার এক মা। ভবনের দুই তলা ছাঁদ থেকে নিজের শিশু সন্তানকে ভবনটির নিচে ফেলে দেন এই মা। তবে এতে বাচ্চার কিছু হয়নি। নিচে দাঁড়িয়ে থাকা লোকজন ধরে ফেলে বাচ্চাকে। পরে জীবিত অবস্থায় মা নিচে এলে সেই বাচ্চাকে কোলে নিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন তিনি।

ঘটনাটি মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে দক্ষিণ আফ্রিকার ডারবানে ঘটেছে। বাচ্চাটিকে ফেলে দেয়ার এই ভিডিও প্রকাশ করা হয়েছে অসংখ্য গণমাধ্যম।

জানা যায়, দক্ষিণ আফ্রিকায় চলা দাঙ্গায় এই ভবনের নিচ তলার দোকানপাটে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। সেখানে লুটপাট চালানোর সময় আগুন ধরিয়ে দেয়া হয়। সাথে সাথে তা পুরো ভবনে ছড়িয়ে পড়ে। ভয়াবহতা থেকে লোকজন ভবনে থাকা বাসিন্দাদের উদ্ধার করতে এগিয়ে আসে। মৈ বেয়ে অনেককে নিচে নামিয়ে আনা হয়। আগুন লাগার ২০ মিনিট পর ফায়ার সার্ভিসের লোকজন আসে।

সম্প্রতি দক্ষিণ আফ্রিকার সাবেক প্রেসিডেন্ট জ্যাকব জুমাকে ১৫ মাসের কারাদণ্ড দেয় দেশটির আদালত। এই রায়ের পর পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন তিনি। তবে, তিনি জেলে যাওয়ায় তার সমর্থকরা সারাদেশে বিক্ষোভ শুরু করেছে। সহিংস এই বিক্ষোভে এখন পর্যন্ত ৭২ জন নিহত হয়েছে বলে বিবিসির খবরে বলা হয়েছে। বিক্ষোভকারীরা আগুন জ্বালিয়ে দিয়েছে, হাইওয়ে অবেরোধ করে রেখেছে, ব্যবসা প্রতিষ্ঠান ও গুদাম লুট করেছে।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত