1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে স্ত্রীর মর্যাদা পেতে ১৪ দিন ধরে শ্বশুরবাড়িতে মেয়েটির অবস্থান । অবশেষে মাদরাসার গ্রন্থাগারিকরাও শিক্ষক মর্যাদা পেলেন মানবিক ইউএনওঃ দন্ডের পরিবর্তে দিলেন খাদ্য সহায়তা গোপালগঞ্জে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা করোনায় দেশে ২২৮ জনের মৃত্যু! মৌলভীবাজারের সুমারাই মনুনদীর পাড় থেকে যুবকের লাশ উদ্ধার। পদ্মায় নৌকা ডুবে মোটরসাইকেল হারালেন রাজিব সিরিজ জয়ে ১৯৪ রান করতে হবে টাইগারদের পদ্মা সেতুর পিলারে ধাক্কা: ফেরির ২ চালককে দায়ী করে পদ্মা ৯৪ বছর বয়সে বিয়ের গাউনে স্বপ্নপূরণ

সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসক লাঞ্ছিত, আটক ১

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ২৬ ৫০০০ বার পড়া হয়েছে
মোঃ আল আমিন, সুনামগঞ্জ প্রতিনিধি,
স্বজকে বাড়িতে গিয়ে চিকিৎসা না দেওয়ার জন্যে সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকে শারিরীক ভাবে লাঞ্ছিত করে এক যুবক।
মঙ্গলবার (১৩জুলাই) সকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত মিজানুর রহমান কে আটক করেছে সদর থানা পুলিশ। সে সুনামগঞ্জ সদর উপজেলার সুলতানপুর এলাকার আকিল মিয়ার পুত্র।
হাসপাতাল সুত্রে জানা যায়,মিজানুর রহমান ও তার বড় ভাই সালিক মিয়া আজ সকালে হাসপাতালে এসে তাদের অসুস্থ স্বজনকে চিকিৎসা দেওয়ার জন্যে ডাক্তারকে বাড়ি যাওয়ার জন্যে বলেন কিন্তু ডাক্তার তার জরুরি বিভাগ ছেড়ে যেতে অসীকৃতি জানালে বখাটে মিজান ডাক্তারকে চর,থাপ্পর মারতে থাকে। এছাড়াও তার বিরুদ্ধে গত বছর ডিসেম্বরের ৫তারিখে উক্ত হাসপাতালে কর্তব্যরত নার্স কে ছুরিকাঘাত করার অভিযোগ আছে।

সুনামগঞ্জ জেলার বিএমা’র সাংগঠনিক সম্পাদক ডাঃ সৈকত দাশ বলেন,এই মহামারী করোনার মধ্যে ডাক্তারগণ তাদের প্রাণের যুকি নিয়ে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন এর মাঝে আজ সকালের ঘটনা বড়ই নিন্দনীয়। সেই সাথে তিনি মিজান ও তার ভাইয়ের বিচার দাবি করেন।
সুনামগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) এজাজুল ইসলাম জানান এ ঘটনার মুলহোতা মিজানূর কে গ্রেফতার করা হয়েছে এবং হাসপাতাল কর্তৃপক্ষ মামলার প্রস্তুতি নিচ্ছেন। মামলা দায়ের হলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।
সুনামগঞ্জ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আনিছুর রহমান বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে এবং তিনি হাসপাতালে নিরাপত্তার জন্যে পুলিশের সাহায্য কামনা করেন।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত