1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে স্ত্রীর মর্যাদা পেতে ১৪ দিন ধরে শ্বশুরবাড়িতে মেয়েটির অবস্থান । অবশেষে মাদরাসার গ্রন্থাগারিকরাও শিক্ষক মর্যাদা পেলেন মানবিক ইউএনওঃ দন্ডের পরিবর্তে দিলেন খাদ্য সহায়তা গোপালগঞ্জে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা করোনায় দেশে ২২৮ জনের মৃত্যু! মৌলভীবাজারের সুমারাই মনুনদীর পাড় থেকে যুবকের লাশ উদ্ধার। পদ্মায় নৌকা ডুবে মোটরসাইকেল হারালেন রাজিব সিরিজ জয়ে ১৯৪ রান করতে হবে টাইগারদের পদ্মা সেতুর পিলারে ধাক্কা: ফেরির ২ চালককে দায়ী করে পদ্মা ৯৪ বছর বয়সে বিয়ের গাউনে স্বপ্নপূরণ

১৬ মাস পর টেস্টে ফিরেই সেঞ্চুরি হাঁকালেন মাহমুদউল্লাহ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২২ ৫০০০ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক: হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের দ্বিতীয় দিনের জন্য আশার প্রতীক হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তার ব্যাটের দিকে তাকিয়ে আছে বাংলাদেশ।

মাহমুদউল্লাহই স্কোরকে ৩২০ এর বেশি নিয়ে যেতে পারবেন বলে ভরসা রাখেন টাইগারদের নতুন ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স।

আর সবার আশা পূরণ করলেন মাহমুদউল্লাহ রিয়াদ। আগেরদিন ৫৪ রানে অপরাজিত থাকা মাহমুদউল্লাহ আজ তিন অংকের ম্যাজিক ফিগার পৌঁছে গেলেন। ক্যারিয়ারের পঞ্চাশতম টেস্টে দুর্দান্ত এক সেঞ্চুরি করে মাইলফলক রাঙালেন এ অভিজ্ঞ ব্যাটসম্যান। ১৯৭ বলে ১০৪ রানে অপরাজিত মাহমুদউল্লাহ। ১১টি বাউন্ডারি ও একটি ছয়ে এ ইনিংস সাজিয়েছেন তিনি। টেস্ট ক্যারিয়ারে মাহমুদউল্লাহর এটি পঞ্চম সেঞ্চুরি।

তবে এক্ষেত্রে অপরপ্রান্তের ব্যাটসম্যান তাসকিন আহমেদ দুর্দান্ত সপোর্ট দিয়ে যাচ্ছেন।

গতবছরের ফেব্রুয়ারিতে পাকিস্তান সফরে নিজের ৪৯তম টেস্ট ম্যাচ খেলেছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু পঞ্চাশতম ম্যাচের জন্য অপেক্ষা করতে হয়েছে দীর্ঘ ১৬ মাস। রাওয়ালপিন্ডি টেস্টের পর ১৬ মাসের জন্য বাদ পড়ে যান দল থেকে। একেবারেই উপেক্ষিত ছিলেন।

কিন্তু জিম্বাবুয়ে সফরে হুট করেই তাকে টেস্ট স্কোয়াডে অন্তর্ভুক্ত করেন নির্বাচকরা। সিদ্ধান্তটি যে কতটা সঠিক ছিল তা এখন বেশ বোঝাই যাচ্ছে। সুযোগের পূর্ণ ব্যবহার করেলেন মাহমুদউল্লাহ। টেস্টেও যে দলের জন্য গুরুত্বপূর্ণ তিনি তা হাড়ে হাড়ে টের পাইয়ে দিলেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক।

এ প্রতিবেদন লেখার সময় ৮ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ৩৯২ রান। মাহমুদউল্লাহ-তাসকিনের জুটিতে ভর করে এখন চারশো ছোঁয়ার অপেক্ষায় বাংলাদেশ। অথচ ৩০০ ছুঁতে পারবে কি না তা নিয়েই দুশ্চিন্তা ছিল এক সময়।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত