1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে স্ত্রীর মর্যাদা পেতে ১৪ দিন ধরে শ্বশুরবাড়িতে মেয়েটির অবস্থান । অবশেষে মাদরাসার গ্রন্থাগারিকরাও শিক্ষক মর্যাদা পেলেন মানবিক ইউএনওঃ দন্ডের পরিবর্তে দিলেন খাদ্য সহায়তা গোপালগঞ্জে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা করোনায় দেশে ২২৮ জনের মৃত্যু! মৌলভীবাজারের সুমারাই মনুনদীর পাড় থেকে যুবকের লাশ উদ্ধার। পদ্মায় নৌকা ডুবে মোটরসাইকেল হারালেন রাজিব সিরিজ জয়ে ১৯৪ রান করতে হবে টাইগারদের পদ্মা সেতুর পিলারে ধাক্কা: ফেরির ২ চালককে দায়ী করে পদ্মা ৯৪ বছর বয়সে বিয়ের গাউনে স্বপ্নপূরণ

রাজশাহীর আড়ানী পৌরসভার মেয়রের বাড়িতে অভিযান, নগদ টাকা অস্ত্র-গুলি উদ্ধার আটক ৩

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩৫ ৫০০০ বার পড়া হয়েছে

রাজশাহী জেলা প্রতিনিধি:

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী ও দুই ভাতিজাকে আটক করেছে পুলিশ। এসময় ওই বাড়ি থেকে চারটি বিদেশি পিস্তল, নগদ ৯৪ লাখ ৯৮ হাজার টাকা, ইয়াবা, হেরোইন ও গাজা উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (চারঘাট সার্কেল) রুবেল আহমেদ।

তিনি জানান, বাঘা থানার একটি মামলার ঘটনায় পুলিশ পৌর মেয়রের বাড়িতে অভিযানে যায়। এসময় বাড়িটিতে তল্লাশি চালালে ৯৪ লাখ ৯৮ হাজার টাকা, ১৮ লাখ টাকার দুইটি চেক, একটি বিদেশী পিস্তালসহ চারটি আগ্নিয়াস্ত্র, ৪৩টি গুলি, চারটি ব্যবহৃত গুলির খোসা পাওয়া গেছে। আগ্নিয়াস্ত্রের মধ্যে পিস্তল ছাড়া দুইটি বন্দুক ও একটি ওয়ান শার্টার গান রয়েছে।

এছাড়া ২০ পিস ইয়াবা (২০০ গ্রাম), গাঁজা ১০ গ্রাম এবং ৭ গ্রাম হেরোইন পাওয়া যায় মেয়রের বাড়ি থেকে। এসময় মেয়র মুক্তার আলীকে পাওয়া যায়নি। পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই পালিয়ে যায়।

তবে বাড়িতে থাকা তার স্ত্রী জেসমিন আকতার এবং দুই ভাতিজা শান্ত ইসলাম ও সোহান আলীকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় আইনগত পদক্ষেপের প্রক্রিয়া চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

গত পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে ভোট করায় মঙ্গলবার রাত ৯টার দিকে পৌরসভা স্বেচ্ছাসেবক লীগ কমিটির উপদেষ্টা প্রভাষক মনোয়ার হোসেন মজনুর বাড়ীতে হামলা চালায় মেয়র মুক্তার আলী। এ সময় মজনুকে মারপিট ও বাড়ি ভাংচুর করা হয়। রাতেই মজনু থানায় একটি অভিযোগ দায়ের করে। এই অভিযোগের প্রেক্ষিতে রাতেই পুলিশ মেয়রের বাড়িতে অভিযান চালায় জানা গেছে।

 

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত