1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে স্ত্রীর মর্যাদা পেতে ১৪ দিন ধরে শ্বশুরবাড়িতে মেয়েটির অবস্থান । অবশেষে মাদরাসার গ্রন্থাগারিকরাও শিক্ষক মর্যাদা পেলেন মানবিক ইউএনওঃ দন্ডের পরিবর্তে দিলেন খাদ্য সহায়তা গোপালগঞ্জে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা করোনায় দেশে ২২৮ জনের মৃত্যু! মৌলভীবাজারের সুমারাই মনুনদীর পাড় থেকে যুবকের লাশ উদ্ধার। পদ্মায় নৌকা ডুবে মোটরসাইকেল হারালেন রাজিব সিরিজ জয়ে ১৯৪ রান করতে হবে টাইগারদের পদ্মা সেতুর পিলারে ধাক্কা: ফেরির ২ চালককে দায়ী করে পদ্মা ৯৪ বছর বয়সে বিয়ের গাউনে স্বপ্নপূরণ

বেঙ্গল সোসাইটি অব নিউইয়র্কে বার্ষিক বনভোজন-২০২১ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২২ ৫০০০ বার পড়া হয়েছে

গত ৪ঠা জুলাই রোববার লং আইল্যান্ডে ব্যার্থ পেইচ স্টেট পার্কে বেঙ্গল সোসাইটি অব নিউইয়র্কে বার্ষিক বনভোজন ২০২১ জমজমাট ও আনন্দঘণ পরিবেশে বেঙ্গল সোসাইটির সদস্য পরিবার পরিজন নিয়ে অনুষ্ঠিত হয়। বনভোজনে প্রধান অতিথি উপস্থিত হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ লিয়াকত আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সভাপতি পদপ্রার্থী কাজী নয়ন, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ আলী, জনাব ডিউক, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের প্রবাস বিষয়ক সম্পাদক মোঃ সোলেমান আলী, চিটাগাং এসোসিয়েশন এর সিনিয়র সহ সভাপতি মাসুদ সিরাজী, নির্বাচন কমিশন সৈয়দ মোরর্শেদ রেজভী চৌধুরী, জাতীয় পার্টির সভাপতি হাজী আবদুর রহমান, কবি আবদুর শহীদ, ল সোসাইটি এর্টনী মোঃ আলী বাবুল, এর্টনী রাফী, বেঙ্গল সোসাইটির পরিবার মনে হয় একটি ঈদের আনন্দ মেতে উঠেছে কারণ দীর্ঘ ১৬ মাস করোনায় ঘরে বসে দিন যাপনের পর লং আইল্যান্ডের সবুজ গাছের নীচে বসে, ক্রীড়া প্রতিযোগিতায় মেতে উঠে, সকালে নিজ নিজ গাড়ী নিয়ে একে একে পার্কে প্রবেশ করে বেঙ্গল সোসাইটির সদস্য ও পরিবার পরিজন ও অতিথিবৃন্দ। বারবিকিউ, সিদ্ধ ডিম, কলা নানরুটি দিয়ে অতিথিদের সকালের নাস্তা পরিবেশণ করা হয়।

তাহার পর তরমুজ বিতরণের পর ছোট ছোট ছেলে মেয়েদের খেলা শুরু হয়। দুপুর ২টার পর দেশীয় স্বাদে রকমারী খাবার মধ্যাহ্ন ভোজে পরিবেশন করা হয়। উপস্থিত সকলে আনন্দের মধ্যাহ্ন ভোজ শেষ করেন। এরপর মহিলা ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়। বিকালে কাঁচা আমের চাটনী, ঝালমুড়ি ও চা পরিবেশন করা হয়। প্রবাসী শিল্পী শাহানাজ পারুল, রোকসানা হায়দার সংগীত পরিবেশণ করেন। ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়। বিশেষ করে ১৫টি আকর্ষনীয় বিভিন্ন পুরস্কার র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। বেঙ্গল সোসাইটির এই বনভোজনের সভাপতি মাহমুদুর হক চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ আলী সবুজ, কোষাধ্যক্ষ বোরহান খান এবং প্রধান সমন্বয়কারী আবু তালেব চৌধুরী চান্দুর অক্লান্ত পরিশ্রমে বনভোজন সুন্দর ভাবে অনুষ্ঠিত হয়। পরিশেষে সভাপতি মাহমুদুর হক চৌধুরী বনভোজনে আগত সকল অতিথিদেরকে ধন্যবাদ জানিয়ে এবং প্রধান সমন্বয়কারী আবু তালেব চৌধুরী চান্দুর সকলের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানিয়ে বনভোজনের সমাপ্তি ঘোষনা করেন। সন্ধ্যা ৮ টায় সকলে গুন গুন গান গেয়ে লং আইল্যান্ডের ব্যার্থ পেইচ স্টেট পার্ক থেকে নিজ নিজ গন্তব্যে ফিরে আসে।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত