1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি নায়িকা পরীমণি ও প্রযোজক রাজসহ ৪ জনকে গ্রেফতার দেখিয়েছে র‍্যাব মৌ-পিয়াসার প্রধান সমন্বয়কের বিরুদ্ধে ৫ মামলা, রিমান্ড আবেদন বিশ্বের সবচেয়ে উঁচুতে রাস্তা বানিয়ে ভারতের রেকর্ড দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবস পালনের নির্দেশ কয়রায় হরিণের মাংসসহ হরিণ শিকারী আটক। আবারও  শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগের জন্য বিশেষ গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে NTRCA পরীমনির অন্ধকার জগত নিয়ে যা জানা গেল শিল্পকারখানা খোলা, অভ্যন্তরীণ রুটে চলবে বিমান কোটালিপাড়ায় অবৈধভাবে বালু উত্তোলনে হুমকির মুখে ফসলি জমি, রাস্তাঘাট ও বসত বাড়ি বিধিনিষেধ থাকলেও শুক্রবার থেকে চলবে বিমান

বিদ্যুত বিল দেওয়ার নামে প্রতারণা, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে বেড়াচ্ছে স্বঘোষিত ডাক্তার রুবেল।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৩৫ ৫০০০ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার:
    রাজশাহীর বাগমারা উপজেলার কোয়ালিপাড়া বাজারে অবস্থিত দোকান “বিসমিল্লাহ মেডিকেল হল” ।ডাক্তার পদবি ব্যবহারের যোগ্যতা না থাকলেও রীতিমতো সাইনবোর্ড টাঙিয়ে নিজের নামের পাশে ডাক্তার পদবি ব্যবহার করে সেখানে বসে রোগী দেখেন দোকান মালিক স্বঘোষিত ডাক্তার, মোহাম্মদ রুবেল ইসলাম ।

ডিজিটাল ব্যানারে বিভিন্ন জটিল ও কঠিন প্রায় সব রোগের নাম উল্লেখ করে সুচিকিৎসার নামে গ্রামের সহজ সরল মানুষকে প্রতিনিয়ত ধোঁকা দিচ্ছেন ডাক্তার রুবেল। শুধু তাই নয় একদিকে ডাক্তারি, মানুষ এবং গবাদি পশুর ঔষধ একই দোকানে রেখে বিক্রি , বিকাশ , নগদ , তার উপর আবার পল্লী বিদ্যুতের বিল দেওয়া-নেওয়ার পাশাপাশি জানা যায় তিনি কয়েকটি ঔষধ কোম্পানির ঔষধ ও সরবরাহ করে থাকেন বিভিন্ন দোকানে দোকানে।

এরপরে আরো আছে হরেক রকমের ব্যবসা, নিজ গ্রামে মনোপাড়ার বাড়িতে আছে চানাচুর, বিস্কুট, বিড়ি- সিগারেটের দোকান । যৌন উত্তেজক ট্যাবলেট সহ দোকানে ঔষধ রয়েছে হরেক রকমের এলোপ্যাথিক, ইউনানি ও আয়ূর্বেদিক জাতীয় ঔষধ । যার কোন সরকারি বৈধতা নেই । ইউনানী গাছগাছালির তৈরি যৌন উত্তেজক কিছু ঔষধ বিক্রি করেন চড়া দামে। ডাক্তার বা ফার্মেসি করার বৈধ কোন কাগজপত্রও নেই তার।এর ফাঁকে বেশ কিছুদিন আগে দোকানের সামনে টানিয়েছেন পল্লী বিদ্যুতের বিল নেওয়া হয় এমন পোষ্টার।

প্রচারণা দেখে অত্র এলাকার চন্ডিপুর , কোয়ালী পাড়া, সুজন পালশা গ্রামের অধিকাংশ মানুষই এখানে পল্লী বিদ্যুতের বিল দিতে আসেন । দু এক মাস ঠিকঠাক মতো বিল পরিশোধ করা হলেও তারপর থেকে আর বিল পরিশোধ করা হয়নি। পরিশোধ করা বিলের টাকা পরের মাসের বিলের সাথে জমা হয়েছে এমন অভিযোগ করেছেন অনেক গ্রাহক । কারো অভিযোগ বিলের কাগজ রেখে দিয়ে অনেক কাগজ হারিয়ে ও ফেলেছেন তিনি।ফলে বিল জমা দিতে হিমশিম খাচ্ছেন গ্রাহকেরা।

অভিযোগগুলো করেছেন কোয়ালী পাড়া গ্রামের মোহাম্মদ আফসার আলী, তৈয়ব আলী, সিদ্দিক, আ: সাত্তার, মোহাম্মদ টিপু সুলতান , চন্ডিপুর গ্রামের জাহাঙ্গীর আলম , মোহাম্মদ হাসান আলী , বাড়ি গ্রামের ডেবিট রানা সহ প্রায় ৩০ জন ভুক্তভোগী ব্যক্তিগন। তারা অভিযোগ করে বলেন, ডাক্তার রুবেল ইসলাম একজন ঠগ ও প্রতারক । আমাদের বিলের টাকা জমা নিয়ে অফিসে পরিশোধ করেননি।ফলে আমাদের জরিমানা সহ বিল দিতে হয়েছে।

আজ ,কাল ,এই মাস ,ঐ মাস পরে এমন কথা বলে প্রায় ছয় মাস যাবত ঘুরাচ্ছে। বর্তমানে ঠিকমতো দোকান খোলে না তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাছাড়াও তিনি এলাকার বেশ কিছু সমিতি থেকে মোটা অংকের টাকা লোন নিয়েছেন। সেই টাকাগুলো তিনি ঠিকমতো পরিশোধ করছেন না।এ অবস্থায় এলাকাবাসীর দাবি দ্রুত তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক এবং যত মানুষের টাকা তিনি আত্মসাৎ করেছেন সে টাকাগুলো দ্রুত ফিরিয়ে দেওয়া হোক।

এ বিষয়ে কথা হলে বাজার কমিটির সদস্য এবং স্থানীয় দোকানদার মোহাম্মদ আক্কাস আলী এবং মোহাম্মদ মিস্টার আলী বলেন, বেশ কিছু দিন যাবৎ”বিসমিল্লাহ মেডিকেল হল” ঠিকমতো আর খুলছে না। তাতে স্পষ্ট বোঝা যায় ঘটনার সত্যতা রয়েছে। এ বিষয়ে ডাক্তার রুবেলের সাথে সরাসরি যোগাযোগ করার চেষ্টা করা হলে তার দোকান বন্ধ ছিল।০১৭৮৯০৫৮৬৬৭ নাম্বারে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের সাথে কোনো কথা বলতে রাজি হননি।

এমতাবস্থায় স্হানীয়দের দাবি, অবিলম্বে স্বঘোষিত ডাক্তার রুবেল এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া না হলে গ্রামের আরো অসহায় গরীব দুঃখী মানুষ তার প্রতারনার শিকার হবে।এ বিষয়ে তারা প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত