1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি নায়িকা পরীমণি ও প্রযোজক রাজসহ ৪ জনকে গ্রেফতার দেখিয়েছে র‍্যাব মৌ-পিয়াসার প্রধান সমন্বয়কের বিরুদ্ধে ৫ মামলা, রিমান্ড আবেদন বিশ্বের সবচেয়ে উঁচুতে রাস্তা বানিয়ে ভারতের রেকর্ড দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবস পালনের নির্দেশ কয়রায় হরিণের মাংসসহ হরিণ শিকারী আটক। আবারও  শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগের জন্য বিশেষ গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে NTRCA পরীমনির অন্ধকার জগত নিয়ে যা জানা গেল শিল্পকারখানা খোলা, অভ্যন্তরীণ রুটে চলবে বিমান কোটালিপাড়ায় অবৈধভাবে বালু উত্তোলনে হুমকির মুখে ফসলি জমি, রাস্তাঘাট ও বসত বাড়ি বিধিনিষেধ থাকলেও শুক্রবার থেকে চলবে বিমান

রাজশাহীর দাশপুকুর এলাকায় জমি- নিয়ে বিরোধের জের ধরে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ নিহত ২

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৪৪ ৫০০০ বার পড়া হয়েছে

রাজশাহী জেলা প্রতিনিধি:
রাজশাহী মহানগরীর দাসপুকুর এলাকায় জমি নিয়ে বিরোধের জের ধরে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির দুই নেতার কর্মী-সমর্থকদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের একজন করে মোট দুইজন নিহত হয়েছে। আর আহত হয়েছেন অন্তত ১৫জন। আহতদের বেশীর ভাগ আঘাত মাথায়। যাদের মধ্যে ১০ জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ৮ ও ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি ভর্তি করা হলেও গ্রেপ্তার আতঙ্কে বাকিরা গোপনে চিকিৎসা কার্যক্রম চালাচ্ছে বলে জানা গেছে। তবে হাসপাতালে ভর্তিদের মধ্যে গুরুতর আহত অবস্থায় একজনকে আইসিইউতে নেওয়া হয়েছে। বুধবার (৩০ জুন) দুপুর ১টা থেকে প্রায় দেড়টা পর্যন্ত থেমে থেকে এই সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা।
নিহতরা হলেন, বিএনপির পক্ষে নেতৃত্বদানকারী মহানগর বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম (৪৫) ও আওয়ামী লীগ পক্ষে নেতৃত্বদানকারী মহানগরীর ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাহাতাব হোসেনের ভাগনে জয়নাল (৪৫)। নিহত শফিকুল দাশপুকর এলাকার সাজদার আলীর ছেলে ও জয়নালের পিতার নাম গিয়াস উদ্দিন।
এ ঘটনায় মহানগরীর রাজপাড়া থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) মাজাহারুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। আর নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
তিনি বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে এবং রামেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আর ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা শাখার পক্ষ থেকেও অভিযান চলছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় মামলা হয়নি। তবে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন ওসি।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত