1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন

হেলিকপ্টারে নতুন বউ ঘরে নিয়ে ৫০ হাজার টাকা জরিমানা দিলো জামাই

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৭৭ ৫০০০ বার পড়া হয়েছে

 

শরীয়তপুরে করোনাভাইরাসের সংক্রমণের মধ্যে হেলিকপ্টারে করে নতুন বউ এনে জনসমাগমের দায়ে বরের চাচাকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আ’দালত।

সোমবার (২৮ জুন) দুপুর সদর উপজে’লা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনদীপ ঘরাই এই অর্থদ’ণ্ড দেন।

এর আগে একই দিন সকালে শরীয়তপুরের সদর উপজে’লার আঙ্গারিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দাঁদপুর নতুন হাট এলাকার জাহাঙ্গীর সরদারের ছেলে সাগর সরদার হেলিকপ্টারযোগে নতুন বউ নিয়ে আসেন। সাগর সরদার নববিবাহিত বউকে শখের হেলিকপ্টারযোগে বাড়িতে আনেন।

এতে ওই এলাকায় আশপাশের এলাকাসহ বিভিন্ন জায়গা থেকে লোকজনের ভিড় জমায় নববধূ ও হেলিকপ্টার দেখার জন্য। করোনাকালীন এই সময়ে হেলিকপ্টারযোগে বউ এনে এলাকায় লোকসমাগম করে স্বাস্থ্যবিধি ল’ঙ্ঘন করেন ওই বর।

এই খবর পেয়ে সদর উপজে’লা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনদীপ ঘরাই ওই বরের বাড়িতে যান এবং খোঁজ’খবর নিয়ে দেখেন ঘটনা সত্য। তাই স্বাস্থ্যবিধি ল’ঙ্ঘনের দায়ে দ’ণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধা’রায় ৫০ হাজার টাকা জরিমানা করেন তিনি।

ভ্রাম্যমান আ’দালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনদীপ ঘরাই বলেন, এ সময় এলাকাবাসী হেলিকপ্টার দেখতে ভিড় জমান। খবর পেয়ে উপজে’লা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই ঘটনাস্থলে যান এবং বরের বাসায় কমপক্ষে ১শ লোকের জনসমাগম, পালকি ও ব্যান্ডপার্টি দেখতে পান। চলমান করোনা মহামারীর মধ্যে জনসমাগম করে স্বাস্থ্যবিধি ল’ঙ্ঘনের দায়ে অনুষ্ঠান আয়োজনকারী ছেলের চাচা এম এ সালাম সরদারকে দ’ণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধা’রায় ৫০ হাজার টাকা জরিমানা করেন উপজে’লা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত