1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৯:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে স্ত্রীর মর্যাদা পেতে ১৪ দিন ধরে শ্বশুরবাড়িতে মেয়েটির অবস্থান । অবশেষে মাদরাসার গ্রন্থাগারিকরাও শিক্ষক মর্যাদা পেলেন মানবিক ইউএনওঃ দন্ডের পরিবর্তে দিলেন খাদ্য সহায়তা গোপালগঞ্জে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা করোনায় দেশে ২২৮ জনের মৃত্যু! মৌলভীবাজারের সুমারাই মনুনদীর পাড় থেকে যুবকের লাশ উদ্ধার। পদ্মায় নৌকা ডুবে মোটরসাইকেল হারালেন রাজিব সিরিজ জয়ে ১৯৪ রান করতে হবে টাইগারদের পদ্মা সেতুর পিলারে ধাক্কা: ফেরির ২ চালককে দায়ী করে পদ্মা ৯৪ বছর বয়সে বিয়ের গাউনে স্বপ্নপূরণ

হুসেইন মুহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে যৌথ প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৩৪ ৫০০০ বার পড়া হয়েছে

শিক্ষা টিভি লাইভ ডেস্ক
হুসেইন মুহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে যৌথ প্রস্তুতি সভা অনুষ্ঠিত
জনমত ডেস্ক: গত ২৩ শে জুন রোজ বুধবার বিকাল ৫ ঘটিকায় জ্যাকসন হাইটস্থ বারী হোম কেয়ার অফিসে আগামী ১৪ই জুলাই বাংলাদেশে সফল সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ সাহেবের ২য় মৃত্যুবার্ষিকী নিউইয়র্কে জাকজমকপূর্ণভাবে উৎযাপনের জন্য জ্যাকসন হাইটস্থ এলাকাবাসী ও জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার এক যৌথভাবে প্রস্তুতি সভা করেন।

সভায় জাতীয় পার্টির সভাপতি হাজী আবদুর রহমানের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দুর পরিচালনায় যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিনিয়র উপদেষ্টা সৈয়দ শওকত আলী, উপদেষ্টা গিয়াস মজুমদার, উপদেষ্টা মাহাবুর রহমান চৌধুরী, জাপার সিনিয়র সহ সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, সহ সভাপতি এডভোকেট হারিস উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আসেফ বারী টুটুল, জ্যাকসন হাইটস এলাকাবাসীর পক্ষে সভাপতি শাকিল মিয়া ও সাধারণ সম্পাদক জেড আলম নমী ও মোস্তাফিকুর রহমান (ওয়াসিম) প্রমুখ।

এইবারে এলাকাবাসী ও জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা যৌথভাবে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ সাহেবের ২য় মৃত্যুবার্ষিকী আগামী ১৪ই জুলাই পালন করবে। জ্যাকসন হাইটস্থ খাবার বাড়ীর সামনে ২টি গরুর মাংস, ডাল, সাদা ভাত পরিবেশন করা হবে এবং দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। তাই প্রবাসী সকল নিউইয়র্কবাসীকে আগামী ১৪ই জুলাই সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ সাহেবের মৃত্যু বার্ষিকীতে অংশগ্রহণ করার জন্য আমন্ত্রণ জানানো হয়। বিকাল ৬টা থেকে রাত ৮:৩০ মিনিট পর্যন্ত খাবার পরিবেশন করা হবে। মৃত্যুবার্ষিকী উদ্যাপন উপলক্ষে একটি আসেফ বারী টুটুলকে আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। প্রধান সমন্বয়কারী গিয়াস মজুমদার ও মোস্তাফিকুর রহমান (ওয়াসিম) সদস্য সচিব।

সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ সাহেবের মৃত্যুবার্ষিকী সফল করার জন্য আহ্বায়ক কমিটি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। আবারে প্রবাসী সকল ভাই বোন, দল মত নির্বিশেষে আমন্ত্রণ রহিল এবং যথাসময়ে উপস্থিত থেকে মৃত্যুবার্ষিকী সফল করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত