1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি যৌতুক দিতে না পারায় ঘুমন্ত স্ত্রীকে হত্যা, স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড করোনায় আরও ১০ জনের প্রাণহানি সরকারকে বেকায়দায় ফেলতে পীরগঞ্জে হামলা: তথ্যমন্ত্রী অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে চাই মাইগ্রেন সমস্যায় প্রচলিত কিছু ভুল ধারণা রাজশাহীর তানোরে সাত ইউপিতে ২৭ প্রার্থীর মনোনয়ন জমা। ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ নাটোরের সিংড়ায় বক শিকারের সময় তিন শিকারি আটক গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে প্রেমিকার সঙ্গে দেখা করতেন প্রেমিক যেকোনো সময় ১৬ তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ

দ্বিতীয় ধাপে তালতলীতে ২০টি প্রধানমন্ত্রীর উপহারের ঘর উদ্বোধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২০ জুন, ২০২১
  • ৮৫ ৫০০০ বার পড়া হয়েছে

 

তালতলী (বরগুনা)প্রতিনিধিঃ

বরগুনার তালতলীতে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় দ্বিতীয় ধাপে ২০টি পরিবারকে দুই শতক জমির মালিকানাসহ সেমিপাকা ঘর উপহার দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে রবিবার সকাল ১০.৩০ মিনিটে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার কাওসার হোসেন সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপ-পরিচালক স্থানীয় সরকার বিভাগ বরগুনা মোঃ জালাল উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান রেজবী উল কবির জোমাদ্দার,তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কারুজ্জামান মিয়া,জেলা স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ফজলুল হক জোমাদ্দার উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান,প্রেসক্লাব সভাপতি মোঃ জসিম উদ্দিন, বিভিন্ন ইউপি চেয়ারম্যান,সরকারি দপ্তরের কর্মকর্তা,শিক্ষক,সাংবাদিকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় প্রধানমন্ত্রী বলেন, ‌‘করোনার কারণে আমি যেহেতু যেতে পারিনি। আমার পক্ষ থেকে স্থানীয় সংসদ সদস্য, ডিসি এবং ইউএনও জমির দলিল ও ঘরের চাবি তুলে দেবেন।’

এরপরে জমির দলিল ও ঘরের চাবি বুঝে নেন ছিন্নমূল এসব পরিবার। দলিলে জমির মালিকানা স্বামী ও স্ত্রীর যৌথ নামে করে দেয়া হয়েছে। তাদের নামে স্থায়ী দলিলের পাশাপাশি নামজারি করে খাজনা দাখিলাও দেয়া হয়েছে।

সেমিপাকা এ সকল ঘরে আছে দুটি রুম, একটি বড় বারান্দা, রান্নাঘর ও টয়লেট। পাশাপাশি সুপেয় পানি ও বিদ্যুৎ ব্যবস্থাও আছে। এ ছাড়াও আত্মনির্ভরশীল করতে ওইসব পরিবারের সদস্যদের জন্য কর্মসংস্থানের জন্য নানা ধরনের প্রশিক্ষণও দেয়া হবে বলে জানানো হয়েছে।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে ভূমিহীন ও গৃহহীন মানুষেরা বলেন, নিজেদের এমন একটা ঘর হবে স্বপ্নেও ভাবিনি। প্রধানমন্ত্রী আমাদের ঘর দিয়েছেন, এ ভীষণ আনন্দের। নামাজ পড়ে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করব,তিনি জেন আমাদের মত অসহায় মানুষের জন্য আরও কাজ করতে পারেন। আল্লাহ ওনাকে সুস্থ রাখুন, হায়াত বাড়িয়ে দিন।

 

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত