1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:২২ অপরাহ্ন

পুলিশের দাবি, আবু ত্ব-হাসহ চারজন ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৯৮ ৫০০০ বার পড়া হয়েছে

 

রংপুরে ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনানের বিষয়ে ব্রিফ করছেন মহানগর পুলিশর উপকমিশনার (অপরাধ) আবু মারুফ হাসান। আজ শুক্রবার বিকেলে উপকমিশনারের কার্যালয়ের সামনে।
রংপুরে ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনানের বিষয়ে ব্রিফ করছেন মহানগর পুলিশর উপকমিশনার (অপরাধ) আবু মারুফ হাসান। আজ শুক্রবার বিকেলে উপকমিশনারের কার্যালয়ের সামনে।
ইসলামি বক্তা আবু ত্ব–হাসহ চারজন ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন গাইবান্ধার ত্রিমোহনী এলাকার ত্ব–হার বন্ধু শিহাবের বাসায়। আজ শুক্রবার বিকেলে পৌনে পাঁচটায় রংপুর মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ের ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন মহানগর পুলিশের উপকমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন।

১০ জুন রাত থেকে নিখোঁজ ছিলেন আবু ত্ব-হা আদনান। তাঁর মা রংপুর কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। নিখোঁজের আট দিন পর পাওয়া গেল তাঁকে। তিনি সপরিবার রংপুর শহরে থাকেন। তাঁর মা আজেদা বেগম বলেছিলেন, তাঁর ছেলে অনলাইনে আরবি পড়ানোর পাশাপাশি দেশের বিভিন্ন মসজিদে জুমার খুতবা দিতেন। ১০ জুন বৃহস্পতিবার ঢাকার একটি মসজিদে খুতবা দেওয়ার উদ্দেশ্যে রংপুর থেকে বিকেল চারটার দিকে ভাড়া করা একটি গাড়িতে ঢাকায় রওনা দেন। সঙ্গে ছিলেন তাঁর দুই সঙ্গী আবদুল মুহিত ও ফিরোজ। এ ছাড়া গাড়িচালক হিসেবে ছিলেন আমির উদ্দিন ফয়েজ। রাত ২টা ৩৬ মিনিটে আদনানকে তাঁর স্ত্রী ফোন দিলে তিনি বলেন, তিনি এখন ঢাকার গাবতলীতে আছেন। মুঠোফোনের চার্জও প্রায় শেষ হয়ে গেছে। এরপর থেকে আদনানসহ সবার মুঠোফোনই বন্ধ ছিল

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত