1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

সেই চোটে আংশিক স্মৃতিশক্তি হারিয়েছেন ডুপ্লেসি (ভিডিও

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৮৩ ৫০০০ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক

স্থগিত হয়ে যাওয়া পাকিস্তান সুপার লিগ (পিএসএল) আবু ধাবিতে শুরুর হওয়ার উল্লাসকে থামিয়ে দিয়েছে প্রোটিয়া তারকা ফাফ ডুপ্লেসির আঘাত পাওয়ার খবর।

মাঠে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন এ তারকা। তাকে নিয়ে উদ্বিগ্ন গোটা ক্রিকেটবিশ্ব।

এরইমধ্যে উদ্বেগ আরো বাড়িয়ে দিয়েছে যে খবর তাহলো, আংশিক স্মৃতিশক্তি হারিয়েছেন ফাফ ডুপ্লেসি। তবে আশাব্যাঞ্জক খবর হলো, দ্রুতই সুস্থ হয়ে উঠছেন এ প্রোটিয়া তারকা। তার অবস্থা এখন স্থিতিশীল।

নিজের শারীরিক অবস্থার কথা ভ্ক্ত-অনুরাগীদের জানালেন ডুপ্লেসি নিজেই। জানালেন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে হোটেলে ফিরেছেন। তিনি ভালই আছেন তবে কিছুটা স্মৃতিলোপ ঘটেছে তার। তাকে নিয়ে উদ্বেগ প্রকাশের জন্য সবাইকে ধন্যবাদ জানান এ তারকা।

টুইটে ডুপ্লেসি লেখেন, ‘আমার পাশে থেকে বার্তা পাঠানোর জন্য সকলকে ধন্যবাদ। সুস্থ হয়ে আমি হোটেলে ফিরে এসেছি। বেশ কিছু ঘটনা স্মৃতিতে নেই তাই একটু হতাশ রয়েছি, কিন্তু আমি ভাল আছি। আশা করছি খুব তাড়াতাড়ি মাঠে ফিরে আসব। অনেক ভালবাসা সবাইকে।’

উল্লেখ্য, রোববার শেখ আবু জায়েদ স্টেডিয়ামে পিএসএলের ১৯তম ম্যাচে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের মুখোমুখি হয় পেশোয়ার জালমি।

প্রথমে ব্যাট করতে নামে ওয়াহাব রিয়াজের পেশোয়ার। ইনিংসের সপ্তম ওভারে ঘটে এক দুর্ঘটনা। ব্যাটিংয়ে ছিলেন ডু প্লেসিরই দেশীয় তারকা সতীর্থ ডেভিড মিলার।

১৮ বল খেলে ৮ রানে ব্যাট করছিলেন মিলার। নাওয়াজের পঞ্চম বল বাউন্ডারির আশায় লংঅনে মারেন মিলার।

বাউন্ডারি বাঁচাতে দুই প্রান্ত থেকে দৌড়ে আসেন ডু প্লেসি ও মোহাম্মদ হাসনাইন দুজনেই। এ সময় ডানদিকে ডাইভ দিয়ে বল বাঁচানোর চেষ্টা করেন ডু প্লেসি। কিন্তু হাসনাইনের ডান হাঁটুর সঙ্গে সজোরে ধাক্কা লাগে কোয়েটার প্রোটিয়া তারকার।

মাঠেই শুয়ে পড়েন ডু প্লেসি। সতীর্থকে আর উঠতে না দেখে উদ্বিগ্ন হয়ে পড়েন মিলারও। ব্যাটিং রেখে দৌড়ে চলে যান বাউন্ডারিতে। ডুপ্লেসি অনেকটা সময় এভাবেই মাটিতে লুটিয়ে পড়েছিলেন। দলের ফিজিও এসে প্রাথমিক চিকিৎসা করার পর তিনি উঠে দাঁড়ান। তবে চোট এতটাই গুরুতর ছিল যে তাকে আবুধাবির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।ডু প্লেসির বদলে কনকাশন সাব হিসেবে সাইম আইয়ুবকে মাঠে নামায় কোয়েটা।

এই নিয়ে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের দুই বিদেশি ক্রিকেটারই চোট পেয়ে মাঠ ছাড়লেন। এর আগে আন্দ্রে রাসেল আবার বিপক্ষের ইসলামাবাদ ইউনাইটেডের মুসা খানের বাউন্সারের আঘাতে চোট পেয়েছিলেন। তাকেও হাসপাতালে নিয়ে যেতে হয়েছিল।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত