1. admin@www.shikhatvlive.com : Shikha TV Live :
বুধবার, ২৩ জুন ২০২১, ০২:৩৫ অপরাহ্ন

রাজশাহী জেলা বিএনাপি’র সহ-সভাপতি মুখলেছুর রহমানের মৃত্যুতে আবুল কালাম এর শোক প্রকাশ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৯ জুন, ২০২১
  • ৫৭ বার পড়া হয়েছে

শিক্ষা টিভি লাইভ

মোবারক,স্টাফ রিপোর্টার:

রাজশাহী জেলা বিএনাপি’র সহ-সভাপতি ও বাগমারা উপজেলার সাবেক সভাপতি অধ্যাপক মুখলেছুর রহমান মন্ডল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। অধ্যাপক মুখলেছুর রহমান মন্ডলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন,রাজশাহী ইউনিভার্সিটি ন্যাশনালিস্ট এক্স স্টুডেন্ট অ্যাসোসিয়েশন ( রুনসার )এর যুগ্ন সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ।

মোঃ আবুল কালাম আজাদ এবং মোঃ মোখলেছুর রহমান তারা দুজনে ছাত্রজীবন থেকেই বিএনপির রাজনীতিতে সক্রিয় ভাবে জড়িত ছিলেন।মোঃ আবুল কালাম আজাদ বলেন মোখলেসুর রহমানের মৃত্যুতে বাগমারা বিএনপি’র অনেক বড় ধরনের ক্ষতি হলো যা কখনোই পূরণ করা সম্ভব হবে না । তিনি আরো বলেন আমি আমার সহকর্মী একজন বলিষ্ঠ রাজনীতি সহযোদ্ধাকে হারালাম। তিনি শুধু বিএনপি’র নন, তিনি বাগমারার সর্বস্তরের জনগণের খুব আপন এবং প্রাণের মানুষ ছিলেন।

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর মোঃ মোখলেছুর রহমান কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে করোনা পজেটিভ হলেও পরে নেগেটিভ আসে। পরে আবারও করোনা পজেটিভ হন তিনি। মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় রাজশাহীর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অধ্যাপক মুখলেছুর রহমান ।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৫৫ বছর। অধ্যাপক মুখলেছুর রহমান মন্ডলের বাড়ি বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়নের তাহির একডালা গ্রামে। অধ্যাপক মুখলেছুর রহমান মন্ডল ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।
মরহুম অধ্যাপক মুখলেছুর রহমান মন্ডলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন মোঃ আবুল কালাম আজাদ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত