1. admin@www.shikhatvlive.com : Shikha TV Live :
বুধবার, ২৩ জুন ২০২১, ০২:২৩ অপরাহ্ন

ফিলিস্তিনি অনাথ শিশুদের চিকিৎসা ও শিক্ষার জন্য নিজের গোল্ডেন বুটটি বিক্রি করেলেন “রোনালদো”

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

বিশ্বকাপের প্রীতি ম্যাচে ই’স’রা’য়ে’লি প্লেয়ারদের সাথে ক্ষো’ভে তিনি জার্সিও বদলান নি। ফি’লি’স্তি’নিদের পাশে দাঁড়াতে মুসলিম হওয়া লাগে না। দরকার

মা’ন’ব’তার। ২০১০-১১ মৌসুমে রোনালদো তার অ’র্জি’ত গো’ল্ডে’ন বুটটি ফি’লি’স্তি’নি মুসলমান অনাথ শিশুদের চিকিৎসা ও শিক্ষা বা’বা’দ দান করেন যার মূল্য

১৫০ কোটি টাকা। রোনালদো তার অ’র্জি’ত বাৎসরিক আয়ের একাংশ মুসলিম এ’তি’ম’খা’না ও গির্জায় দান করেন। এই উদারতা দেখে সৌদি রাষ্ট্র’পতি তাকে উ’প’হা’র হিসেবে প’বি’ত্র কো’র’আ’ন শরীফ দেন এবং রোনালদো তা সাদরে গ্র’হ‘ন করেন।

মানচেস্টারের বাড়ি বিক্রি করে সি’রি’য়ায় ৫ হাজার ঘর তৈরি করে দেন রোনালদো। সি’রি’য়ার অসহায় মুসলিম বাচ্ছাদের পাশে ছিলেন তিনি রোনালদো চ্যা’ম্পি’য়া’ন’স লীগ জয়ের জন্য দল থেকে যে টাকা পেয়েছিল,তা দা’ত’ব্য চিকিৎসালয়ে দান করেন ।

এক শিশুর ব্রেইন অ’পা’রে’শ’নের জন্য নিজের অ’টো’গ্রা’ফ সহ জার্সি এবং ব্রান্ডের একজোরা বুট বিক্রি করে টাকা দেন এই রোনালদো।

ক্রি’স্টি’য়া’নো রোনালদো নেপালকে বাংলাদেশী টাকায় ৬১ কোটি ১৩ লক্ষ ৬৫ হাজার ৪ শত ৯৫ টাকা ২০ প’য়’সা দান করেছে ।

২০১২ সালে সবচেয়ে দা’ন’শী’ল ব্যাক্তিদের মধ্যে ১ম নামটা ছিলো ক্রি’স্টি’য়া’নো রোনালদো গায়ে ট্যাটু করেন না এটা সবাই জানে। আবার ২০১৬ ই’উ’রো’তে: রোনালদোর ডান কানের পাশে দুটো দা’গ দেখা গিয়েছে।

আর এই হেয়ার কাট নিয়েই তৈরি হয়েছে জ’ল্প’না। দেখা দিয়েছে কৌ’তূ’হ’ল। রোনালদোর মাথায় দুটো দা’গ কেন? স্প্যানিশ এক ওয়েবসাইটের খবর অ’নু’যা’য়ী রোনালদো মোটেও ফ্যা’শ’ন করে এ ভাবে চুল ছাঁটেন নি।

এর পিছনে রয়েছে মা’ন’বি’ক কারণ। সেই গল্প শু’ন’লে চোখে জল আসতে বাধ্য। পর্তুগালের একটি শিশু ক্যা’ন্সা’রে আ’ক্রা’ন্ত। সেই শিশুটির চিকিৎসার খ’র’চ বহন করেছেন রোনালদো।

খবর অ’নু’যা’য়ী,সেই শিশুটি নাকি দুটো ক্ষ’ত নিয়ে হা’স’পা’তা’ল ত্যাগ করে। আর সেই শিশুটির জন্যই রোনালদো এমন ভাবে চুল ছেঁ’টেছেন।

ডান কানের কাছে দুটো দা’গ দেখা যাচ্ছে। অ’সু’স্থ শিশুটির পাশে যে তিনি রয়েছেন,সেটাই ইউরোর ম’য়’দা’নে স্পষ্ট করে দিলেন রোনালদো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত