1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:২৫ অপরাহ্ন

নদীতে ঝাঁপ দিয়ে নারীর আত্মহত্যার চেষ্টা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৭২ ৫০০০ বার পড়া হয়েছে

গোপালগঞ্জ প্রতিনিধিঃ
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সেতু থেকে নদীতে ঝাপ দিয়ে আত্মহত্যায় চেষ্টাকারী সুখী খানমের অজ্ঞান অবস্থা থেকে জ্ঞান ফিরেছে বলে জানা গেছে। সে এখন আশঙ্কামুক্ত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। নারী-পুরুষ, শিশু-বৃদ্ধ অনেকেই তাকে দেখার জন্য হাসপাতালে ভিড় জমাচ্ছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত সুখী খানম ঠিকমতো কথা বলতে না পারায় এবং পরিবারের কেউ না আসায় তার আত্মহত্যা চেষ্টার কারণ জানা যায়নি। তবে তার পরিবারকে এ সংবাদ জানানো হয়েছে বলে জানা যায়।
উল্লেখ্য, সোমবার (৭ জুন) সকাল সাড়ে ১০ টায় উপজেলার শেখ লুৎফর রহমান সেতু থেকে মধুমতি নদীতে ঝাঁপ দেন ওই নারী। আত্মহত্যার চেষ্টাকারী সুখী খানম (৩০) চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের বাকপুর গ্রামের শহিদুল খা’র মেয়ে। তিনি বর্তমানে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম নাসিম জানান, সোমবার সকালে ওই নারী পাটগাতী শেখ লুৎফর রহমান সেতু থেকে নদীতে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। স্থানীয়রা দেখতে পেয়ে ফায়ার সার্ভিস ও থানায় খবর দেয়। তখন ফায়ার সার্ভিস পুলিশ সদস্যদের উপস্থিতিতে স্থানীয়দের সহযোগিতায় ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
প্রত্যক্ষদর্শী তুলি বেগম জানান, শেখ লুৎফর রহমান সেতু থেকে নদীতে ঝাঁপ দিলে তিনি দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয়রা ফায়ার সার্ভিস ও থানায় খবর দেন। তখন ফায়ার সার্ভিস স্থানীয়দের সহযোগিতায় ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রাকিবুল হাসান জানান, নদীতে ঝাঁপ দেয়া সুখী খানমকে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা নদী থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এরপর তাকে প্রাথমিক চিকিৎসা শেষে মহিলা ওয়ার্ডে ভর্তি করা হয়। #

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত