1. admin@www.shikhatvlive.com : Shikha TV Live :
সোমবার, ২১ জুন ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢিলেঢালা ভাবে চলছে গোপালগঞ্জে সাত দিনের লকডাউন ২৮ ঘণ্টায় ১০ তলা আবাসিক ভবন বানাল চীন ফ্রান্সের প্রেসিডেন্টকে শিশুর প্রশ্ন- চড় খাওয়ার পর কেমন আছেন? জাবিতে শিক্ষক নিয়োগের বৈধতা চ্যালেঞ্জ করা রিট খারিজ দ্বিতীয় ধাপে তালতলীতে ২০টি প্রধানমন্ত্রীর উপহারের ঘর উদ্বোধন রাজশাহীতে আশ্রয়ণ প্রকল্পের দ্বিতীয় ধাপে ঘর পাচ্ছে ৮৫৪ গৃহহীন পরিবার বালিয়াডাঙ্গীতে ৮শ ভূমিহীন পেলেন জমি ও ঘর প্রধানমন্ত্রীর উপহার ঘর ঠাকুরগাঁওয়ে পেল আরো ১৮শ ৫টি গৃহহীন পরিবার । ঠাকুরগাঁওয়ে স্বাধীনতার সূবর্ন জয়ন্তী চত্বর (ডিসি পার্ক) শুভ উদ্বোধন । ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধ থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী

পুরনো কথা মনে পড়লে এখন হাসি পায়’

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৭ জুন, ২০২১
  • ২২ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন তার ইনস্টাগ্রামের ওয়ালে নতুন একটি পোস্ট দিয়েছেন।

সোমবার ব্যবসায়িক কাজে লন্ডন যাওয়ার একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, পুরনো কথা ভাবলে এখন হাসি পায়। কোন পুরনো কথা? নুসরাতের সঙ্গে নিবিড় সময় কাটানোর কথাই মনে পড়ছে তার?

নিখিল স্পষ্ট করে সে কথা না বললেও বুঝতে অসুবিধা হয় না বিচ্ছিন্ন থাকা অবস্থায় নুসরাতের মা হওয়ার খবরটি প্রতিক্রিয়া সৃষ্টি করেছে নিখিলের মনে।

এরই মধ্যে নুসরাতের ‘অনাগত সন্তানের’ বাবা হওয়ার কথা অস্বীকার করেছেন নিখিল।

নুসরাত যদিও নিজের মুখে তার মা হওয়ার খবর স্বীকার করেননি। আবার গর্ভধারণের খবরের কোনো বিরোধিতাও করেননি।

সোমবার ইনস্টাগ্রাম ওয়ালে নিজের নিল শিফন পরা একটি ছবি দিয়ে নুসরাত লিখেছেন, ‘আনন্দে বেঁচে থাকা এবং ভালোবাসা একজন নারীর সেরা প্রসাধন।

এদিকে নেটিজেনরা নুসরাতের শরীরে পরিবর্তন লক্ষ্য করেছেন। এক নেটিজেন মন্তব্য করেছেন, মাতৃত্বের আভাস আপনাকে আরও সুন্দর করেছে।

প্রসঙ্গত দুই বছরের বেশি সময় আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পরই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট।

যদিও টালিউডের গুঞ্জন, স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি নিখিল বা নুসরাত

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত