1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি বঙ্গবন্ধুর সমাধিতে গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা দ্রুত ওজন কমাতে টমেটো অনন্য ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রার জন্য প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসায় জাতিসংঘ বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে সতর্কতা জারি দাখিল পরীক্ষা শুরু ১৪ নভেম্বর, রুটিন প্রকাশ শুধু তোমার জন্য নাটোরের লালপুর একমি কোম্পানির আয়োজনে পল্লী চিকিৎসকদের ১ দিনের প্রশিক্ষণ কর্মশালা  স্ত্রীকে চাঁদে জমি কিনে উপহার দিলেন স্বামী সাঁতরে মসজিদে যাওয়া সেই ইমাম পেলেন নগদ টাকা ও নৌকা উপহার

রাজশাহীর মোহনপুরে সাংবাদিক পরিবারের উপর হামলার ঘটনায় গ্রেপ্তার ২ ,

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৬ জুন, ২০২১
  • ৭৯ ৫০০০ বার পড়া হয়েছে

রাজশাহী জেলা প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে সাংবাদিকসহ তিনজনের উপর হামলার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাত ৯টার দিকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, মোহনপুরের কেশরহাট পৌরসভার ধামিন নওগাঁ গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে গোলাম মোস্তফা (৪০) ও মোজাম্মেল হক (৪৬)।

আর হামলার ঘটনায় আহতরা হলেন, দৈনিক উত্তরা প্রতিদিন ও অনলাইন পদ্মাটাইমসের নিজস্ব প্রতিবেদক রায়হানুল হক রিফাত (২৪) তার বাবা আহসান হাবিব (৫৬) ও মা রাবেয়া বিবি (৪৫)।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, একই গ্রামের আইউব আলীর সঙ্গে আহসান হাবিবের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। ওই জমিতে আদালত থেকে ১৪৪ ধারা জারি রয়েছে। এছাড়াও থানা পুলিশ বারবার নিষেধ করা সত্বেও বিরোধের কোন সুরাহা হয়নি। এ নিয়ে দুই পরিবারের মধ্যে উত্তেজনা বিরাজ করছিলো।

সূত্রমতে, বিরোধপূর্ণ ওই জমিতে সামামিজ অনুষ্ঠানের আয়োজন করে আইউব আলীর জামাতা মৃত ফয়েজ উদ্দিনের ছেলে মোস্তাফা। করোনার জন্য সামাজিক অনুষ্ঠানে নিষেধ থাকায় খবর পেয়ে পুলিশ ওই অনুষ্ঠান বন্ধ করে দেয়। এ ঘটনার জেরে কথাকাটাকাটির এক পর্যায়ে আইউব আলীর নির্দেশে তার জামাতা মোস্তফা, মকসেদ, মোজাম্মেল, মোস্তফার স্ত্রী আছুরা খাতুনসহ আরো অনেকে ধারালো দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সাংবাদিক রায়হানের বাবা আহসান হাবিবকে এলোপাতাড়ি মারধর শুরু করেন। খবর পেয়ে তার স্ত্রী রাবেয়া বিবি ও ছেলে রায়হান এগিয়ে গেলে তাদেরকেও পিটিয়ে জখম করা হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, আহসান হাবীব এলাকার একজন সম্মানী মানুষ। তিনি ও তার পরিবারের উপর অন্যায়ভাবে হামলা ও হত্যার চেষ্টা করেছেন বিবাদীরা। আহসান হাবীব এখনো হাসপাতালে অক্সিজেন সাপোর্টে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বলে জানান তারা।

এ ঘটনায় গতকাল শুক্রবার (৪ জুন) মোহনপুর থানায় পাঁচজনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও ৬ থেকে ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন সাংবাদিক রায়হানুল হক রিফাত। সেই রাতেই পুলিশ দুই আসামীকে গ্রেপ্তার করে।

মোহনপুর থানা ওসি তৌহিদুল ইসলাম জানান, সাংবাদিকসহ তিনজনের উপর হামলা ও হত্যা চেষ্টার মামলায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত