1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি দ্রুত ওজন কমাতে টমেটো অনন্য ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রার জন্য প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসায় জাতিসংঘ বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে সতর্কতা জারি দাখিল পরীক্ষা শুরু ১৪ নভেম্বর, রুটিন প্রকাশ শুধু তোমার জন্য নাটোরের লালপুর একমি কোম্পানির আয়োজনে পল্লী চিকিৎসকদের ১ দিনের প্রশিক্ষণ কর্মশালা  স্ত্রীকে চাঁদে জমি কিনে উপহার দিলেন স্বামী সাঁতরে মসজিদে যাওয়া সেই ইমাম পেলেন নগদ টাকা ও নৌকা উপহার নাটোরে দেশীয় অস্ত্রসহ চারজন আটক

বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যানের শ্রদ্ধা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৫ জুন, ২০২১
  • ১০৯ ৫০০০ বার পড়া হয়েছে

গোপালগঞ্জ প্রতিনিধিঃ
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নবনিযুক্ত চেয়ারম্যান এবিএম আজাদ। শনিবার দুপুরে তিনি জাতির পিতার সমাধি-সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু সহ নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।
এসময় বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের নবনিযুক্ত চেয়ারম্যান এবিএম আজাদ এর স্ত্রী লায়লা আজাদ, ছেলে সারোয়ার মোর্শেদ কার্দি, একান্ত সচিব মোঃ আহমাদুল্লাহ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের সহায়ক সংস্থা যমুনা অয়েল কোম্পানির খুলনা বিভাগের সহকারী জেনারের ম্যানেজার (বিক্রয়) জোবায়ের চৌধুরি, খুলনা বিভাগের পদ্মা অয়েল কোম্পানির সহকারী জেনারের ম্যানেজার (বিক্রয়) শেখ আল মামুন প্রমূখ উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের নবনিযুক্ত চেয়ারম্যান এবিএম আজাদ বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বহিতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন ও জাতির পিতার সমাধি সৌধ পরিদর্শন করেন।

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত