1. admin@www.shikhatvlive.com : Shikha TV Live :
বুধবার, ২৩ জুন ২০২১, ০৩:৪১ অপরাহ্ন

তালতলীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৫ জুন, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে

 

বরগুনা প্রতিনিধি।।

বরগুনার তালতলীতে প্রাণিসম্পদ প্রদর্শণী অনুষ্ঠিত হয়েছে। পুষ্টি মেধা দারিদ্র্য বিমোচন, প্রাণি সম্পদ প্রদর্শণীর আয়োজন “এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রাণি সম্পদ অধিদপ্তরের আওতায়, প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় তালতলী প্রাণি সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল মাঠে শনিবার( ৫জুন) দিন ব্যাপি এই প্রদর্শনীর আয়োজন করে।

এ উপলক্ষে প্রদর্শনী প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহি অফিসার মোঃ কাওছার হোসেন এর সভাপতিত্বে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা ১ আসনের সংসদ সদস্য এ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান রেজবি-উল-কবির, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আরিফুর রহমান। উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সৈয়দ আলতাফ হোসেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আব্দার মোল্লা,ছাতন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সিদ্দিক, লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম হায়দার।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সৈয়দ আলতাফ হোসেন বলেন, এই এলাকার মানুষ যাতে উন্নত জাতের গরু-ছাগল হাঁস মুরগী আরো বেশি লালন-পালন করতে পারে এই লক্ষ্য নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি। এতে আমরা বিভিন্নভাবে জনগণকে সহযোগিতা দিয়ে আসছি। প্রাণিসম্পদের এই প্রদর্শনী পশুপালনে জনগণের মাঝে ব‍্যাপক সাড়া ফেলবে বলে আশা করছি।

তালতলীতে প্রথমবারের মতো আয়োজিত এই প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৪০টি স্টলে বিভিন্ন প্রদর্শনীর পাশাপাশি উন্নত জাতে গরু, ছাগল, ভেড়া, কবুতর, ময়না,টিয়া সহ বিভিন্ন বিভিন্ন জাতের গৃহপালিত পশুপাখি প্রদর্শন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত