1. admin@www.shikhatvlive.com : Shikha TV Live :
সোমবার, ২১ জুন ২০২১, ০৮:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

গোপালগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি দোকান ভস্মীভূত,কোটি টাকার ক্ষতি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ২১ বার পড়া হয়েছে

 

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জ সদর উপজেলার পাটকেলবাড়ি বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি দোকানঘর পুড়ে ভস্মীভূত ও একজন আহত হয়েছে। অগ্নিকান্ডে প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
আগুনে পুড়ে আহত দোকানদার নিপেশ গোলদার গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সে বাড়ইকান্দি গ্রামের নিতাই গোলদারের ছেলে।
বৃহস্পতিবার (৩ জুন) রাত ৯ টায় পাটকেলবাড়ি বাজারে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে গোপালগঞ্জ সদর ও মুকসুদপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ও স্থানীয়দের সহযোগিতায় এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯ টার দিকে নিপেশ গোলদারের লন্ডীর দোকান থেকে আগুনের সুত্রপাত। সেখান থেকেই দ্রæত পাশের সুষেন বাইনের দৃষ্টি বীজ ভান্ডার, চিন্ময় বিশ্বাসের ঔষধের দোকান, বিল্পব বিশ্বাসের ফটোকপি কম্পিউটার ও ডাচ বাংলা এজেন্ট ব্যাংক, শংকর বিশ্বাসের মুদি দোকান, সন্তোস মৈত্রের দর্জি দোকান ও বিকাশ বিশ্বাসের চায়ের দোকানে আগুন ছড়িয়ে পড়লে দোকানগুলো পুড়ে ছাই হয়ে যায়।
সাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান সুবোধ হীরা বলেন, আগুনে পুড়ে বাজারের ৮টি দোকানঘর পুরে ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে। এদের মধ্যে নিপেশ গোলদার ও সুষেন বিশ্বাস পরিবারসহ বাজারের দোকানে বসবাস করতো। তাদের পোশাক ছাড়া বাকি সব পুড়ে গেছে। পরিবার দুটি এখন নি:শ্ব হয়ে পথে বসার উপক্রম।
গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আরিফুল ইসলাম বলেন, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে এসে এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এনেছি ও দেড় ঘন্টায় আগুন সম্পূর্নভাবে নিভাতে সক্ষম হই।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত