1. shikhatvlive@gmail.com : Shikha TV Live :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এমপিওভুক্ত শিক্ষক মোকাররম হোসেন এর আবেগঘন খোলা চিঠি দ্রুত ওজন কমাতে টমেটো অনন্য ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রার জন্য প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসায় জাতিসংঘ বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে সতর্কতা জারি দাখিল পরীক্ষা শুরু ১৪ নভেম্বর, রুটিন প্রকাশ শুধু তোমার জন্য নাটোরের লালপুর একমি কোম্পানির আয়োজনে পল্লী চিকিৎসকদের ১ দিনের প্রশিক্ষণ কর্মশালা  স্ত্রীকে চাঁদে জমি কিনে উপহার দিলেন স্বামী সাঁতরে মসজিদে যাওয়া সেই ইমাম পেলেন নগদ টাকা ও নৌকা উপহার নাটোরে দেশীয় অস্ত্রসহ চারজন আটক

ফ্রান্সের ঘটনায় সংসদে নিন্দা প্রস্তাব পাসের দাবী লেবার পার্টির

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ৭৭ ৫০০০ বার পড়া হয়েছে
ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মহানবী হজরত মোহাম্মদ (সা:)-কে অবমাননাকর ব্যঙ্গচিত্র প্রদর্শন ও ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ক্রোমো কর্তৃক কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান, সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, ঢাকা উত্তর মহানগর সভাপতি এস এম ইউসুফ আলী, ঢাকা দক্ষিন মহানগর সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, খুলনা মহানগর সভাপতি ভাষাসৈনিক লোকমান হাকিম, সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, চট্টগ্রাম মহানগর সভাপতি আলাউদ্দিন আলী, বরিশাল মহানগর সভাপতি অ্যাডভোকেট আবদুর রাজ্জাক, কুস্টিয়া জেলা সভাপতি অ্যাডভোকেট আমিনুল ইসলাম রাজু, নেত্রকোনা জেলা সভাপতি মোসলেম উদ্দি, পিরোজপুর জেলা সভাপতি আমিনুল ইসলাম, নোয়াখালী জেলা সভাপতি জহুরুল হক জহির, রাজশাহী জেলা সভাপতি আশরাফুল ইসলাম, কুমিল্লা জেলা সভাপতি অধ্যাপক আমির উদ্দিন, নাঃগঞ্জ জেলা সভাপতি আবদুর রহমান খোকন, ময়মনসিংহ জেলা সভাপতি হাকিম শাহ আলম, ফেনী জেলা সভাপতি আবদুল আলী বাহার ও সুনামগঞ্জ জেলা সভাপতি অ্যাডভোকেট আজমল হোসেন।
৩০ অক্টোবর (শুক্রবার) লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত প্রেরিত যুক্ত বিবৃতিতে লেবার পার্টির নেতৃবৃন্দ বলেন, ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী সা:-এর অবমাননাকর কার্টুন প্রদর্শন করা হয়েছে। তাদের ইসলাম বিদ্বেষ ও মহানবী সা:-এর অবমাননায় বিশ্ব মুসলিমের হৃদয়ে কুঠারাঘাত করেছে। মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ হিসেবে বাংলাদেশ সরকারকে ফ্রান্সের ইসলাম বিদ্বেষ ও মহানবী (সা:)-কে অবমাননার কড়া প্রতিবাদ করতে হবে। জাতীয় সংসদে মহানবী সা:-এর অবমাননার বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাস করতে হবে।
লেবার পার্টির নেতৃবৃন্দ বলেন, ইসলাম ও মহানবী সা:-এর অবমাননা কোনোভাবেই বিশ্ব মুসলিম বরদাশত করবে না। বিক্ষুব্ধ মুসলমানদের হৃদয়ের ক্ষত মুছতে হলে ফ্রান্সকে অবিলম্বে রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চাইতে হবে। মহানবী সা:-কে ব্যঙ্গ করে কার্টুন প্রকাশকারী রম্য পত্রিকা শার্লি এবদো বন্ধ করতে হবে। তা না হলে ফ্রান্সকে বয়কট করা হবে। ইতোমধ্যেই ফ্রান্সের পণ্য বয়কট শুরু হয়েছে, এ বর্জন আরো তীব্র হবে।
বাংলাদেশে ফ্রান্সের যেসব পণ্য রয়েছে সবাইকে তা বয়কট করতে হবে।  (প্রেস বিজ্ঞপ্তি)

শিক্ষা টিভি লাইভ এর সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত